জগন্নাথপুর প্রতিনিধি

২৪ জুলাই, ২০১৭ ১৭:০৩

জগন্নাথপুরে ভিজিএফ’র চাল লুটের ঘটনায় ইউপি সদস্য গ্রেপ্তার

সুনামগঞ্জের জগন্নাথপুরে ভিজিএফ’র চাল লুটের ঘটনায় এক ইউপি সদস্য কর্তৃক দায়েরকৃত মামলায় অপর এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৪ জুলাই) দুপুরে তাঁকে জগন্নাথপুর পৌর শহরের ইকড়ছই মাদ্রাসা পয়েন্ট থেকে জগন্নাথপুর থানার উপ পরিদর্শক (এসআই) কবির উদ্দিন গ্রেপ্তার করেন। তাঁকে দুপুরেও জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য জুয়েল মিয়ার সঙ্গে একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য বাবুল মাহমুদের সঙ্গে গত ঈদ উল ফিতরের সময় ভিজিএফ'র চাল বিতরণকালে বিরোধ সৃষ্টি হয়ে হাতাহাতির ঘটনা ঘটে।

ওই ঘটনাকে কেন্দ্র করে ইউপি সদস্য জুয়েল মিয়া ভিজিএফ'র চাল বিতরণে বাঁধা প্রদান ও লুটপাটের অভিযোগে করে জগন্নাথপুর থানায় ইউপি সদস্য বাবুল মাহমুদকে প্রধান আসামি করে ৬ জনের নামে থানায় একটি মামলা দায়ের করেন। দায়েরকৃত মামলার প্রেক্ষিতে পুলিশ বাবুল মাহমুদকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার ওসি হারুন অর-রশিদ চৌধুরী জানান, গ্রেপ্তারকৃত ইউপি সদস্যকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত