জামালগঞ্জ প্রতিনিধি

১৪ অক্টোবর, ২০১৭ ১৮:৩৫

কন্যা শিশু দিবস উপলক্ষে জামালগঞ্জে র‍্যালি ও আলোচনা সভা

কন্যা শিশু জাগরণ আনবে দেশে উন্নয়ন এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সুনামগঞ্জের জামালগঞ্জের ফেনারবাক ইউনিয়নের নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ে জাতীয় কন্যা শিশু দিবস উদযাপন উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ’র আয়োজনে ও হার চয়েজ এর সহযোগিতায় জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে একটি র‌্যালি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিদ্যালয়ের এসে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি দিগেন্দ্র কুমার পুরকায়স্থ, সহকারী শিক্ষক প্রজেষ কান্তি পুরকায়স্থ’র সঞ্চালনায় প্রধান অতিথি ফেনারবাক ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার, বিশেষ অতিথি বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুজিত চন্দ্র সরকার, পরিচালনা কমিটির সদস্য বাবুল সরকার, সহকারী শিক্ষক সজল পুরকায়স্থ, কমলা শীষ তালুকদার, ঝুমা তালুকদার, জোনাকী তালুকদার, প্রান্ত পুরকায়স্থ।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ’র ইউসি সাইফ উল্লাহ, মিনতি তালুকদার, প্রীতি তালুকদার, অভিভাবক এনামূল হাসান প্রমুখ। আলোচনা শেষে রচনা প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত