গোলাপগঞ্জ প্রতিনিধি

০৭ নভেম্বর, ২০১৭ ০০:০১

গোলাপগঞ্জে গৃহবধু ও বৃদ্ধের আত্নহত্যা

সিলেটের গোলাপগঞ্জে ২ টি আত্নহত্যার ঘটনা ঘটেছে। রোববার (৫ নভেম্বর) রাতে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের দক্ষিণভাগের দক্ষিণ গাঁও গ্রামের এক গৃহবধু বিষপান করে ও সোমবার (৬ নভেম্বর) দুপুর ১২ টার দিকে বাঘা ইউনিয়নে খালপার গ্রামের এক বৃদ্ধ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

ভাদেশ্বরে নিহত গৃহবধুর নাম কুহিনুর বেগম (৩৫)। মৃত গৃহবধু ওই গ্রামের রহিম আলীর স্ত্রী। সে এলাকার বিভিন্ন বাসা-বাড়ীতে ঝিয়ে’র কাজ করতেন বলে জানা গেছে। এলাকাবাসীর ধারণা পারিবারিক অশান্তি আর অভাব অনটনের কারণে এ ঘটনাটি ঘটতে পারে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার রাতে কোন এক সময় গৃহবধু কিটনাশক জাতিয় কিছু পান করেন। বিষয়টি বুঝতে পেরে পরিবারের লোকজন সোমবার সকালে বুঝতে পারলে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।হাসপাতালে যাওয়ার পর পরই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। স্থানীয় ইউপি মেম্বার সৈয়দ সাঈদ উদ্দিন ঘটনটি নিশ্চিত করে বলেন, ঘটনা শুনে আমি নিহতের বাড়িতে গিয়েছি। তবে কি কারণে তিনি আত্মহত্যা করলেন এ ব্যপারে নিশ্চিত হওয়া যায়নি বলে জানান তিনি। এ ব্যপারে স্থানীয় পুলিশ কিছুই জানেনা বলে জানায়।

এদিকে সোমবার দুপুরে উপজেলার বাঘা ইউনিয়নের খালপাড় এলাকায় মঈন উদ্দিন (৪০) নামের এক বৃদ্ধ গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি ঐ এলাকার মনির উল্লাহর পুত্র বলে জানা গেছে। অজানা কারনে দুপুর ১২টায় নিজ ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন।খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী ঘটনার সততা নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত