জগন্নাথপুর প্রতিনিধি

১৯ নভেম্বর, ২০১৭ ২২:৩৮

জগন্নাথপুরে শিয়ালের কামড়ে আহত ২০, আতঙ্ক

সুনামগঞ্জের জগন্নাথপুরের বিভিন্ন গ্রামে শিয়ালের কামড়ে ২০জন আহত হয়েছেন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। রোববার (১৯ নভেম্বর) রাত ৮টায়  উপজেলার কলকলিয়া ও পাটলী ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘটনা ঘটে। এমন ঘটনা জনসাধারণের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

হাসপাতাল সূত্রে জানা যায়- উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা, গোড়ারগাঁও, সোপারগাঁও ও পাটলী ইউনিয়নের ইসলামপুর ও মোহাম্মদপুর গ্রামে শিয়ালের কামড়ে সাচায়ানি গ্রামের আবু বক্কর মাদ্রাসার সহকারী শিক্ষক এমদাদুল হক কাজল (৩২) ও কলকলিয়া ও পাটলী ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাসিন্দাদের মধ্যে আহতরা হলেন- আমজর আলী (৪৫) , কানন দাশ (২৩), রেবা বেগম (২৫), পূর্নিমা বেগম (৪০), আজিদ (৫০), লীতেন্দ্র দাশ (৫০), শিতা রাণী (৪০), হেমাঙ্গীর (৫০), সুজাদ মিয়া (২২), আব্দুল মালিক (৪৫), আসমা বেগম (২৪), পারুল বালা (৭৫), জামাল মিয়া (৩০), কৃষ্ণা দাস (৩৫), সুজিদা বেগম (২৬)সহ অন্তত ২০জন আহত হয়েছেন।

তাদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোবারক হোসেন জনি নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত