গোলাপগঞ্জ প্রতিনিধি

০৩ ডিসেম্বর, ২০১৭ ১৭:৩৬

‘তীর’ খেলার দায়ে গোলাপগঞ্জে গ্রেপ্তার ৩ জনকে দণ্ড

গোলাপগঞ্জে ভারতীয় তীর খেলা (শিলং খেলায়) জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরপর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার পৌর শহরের গোলাপগঞ্জ বাজারের কদমতলী গোডাউন রোডের থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল উপজেলার পৌর এলাকার ঘোষগাঁও (খালপাড়) গ্রামের সাতির আলীর পুত্র বাবলু মিয়া (২৩), সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানার ইসলামপুর গ্রামের আব্দুল হাই-এর পুত্র সোহেল আহমদ (২৩) ও একই গ্রামের কাছম আলীর পুত্র হাবিবুর রহমান হাবিব (২৬)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই সেন্টু দাসের নেতৃত্বে গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ গোলাপগঞ্জ বাজারের কদমতলী গোডাউন রোডে অভিযান চালিয়ে শিলং খেলায় জড়িত থাকার অভিযোগে তাদের গ্রেপ্তার করেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (প্রশাসন) একেএম ফজলুল হক শিবলি গ্রেপ্তারের সততা নিশ্চিত করে বলেন, তীর খেলার সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ প্রশাসন তৎপর রয়েছে।

এদিকে, রোববার (৩ ডিসেম্বর) সকালে উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ তিনজনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শরীফুল ইসলাম তার নিজ কার্যালয়ে আদালত পরিচালনা করে এসাজা দেন।

আপনার মন্তব্য

আলোচিত