দিরাই প্রতিনিধি

০৬ এপ্রিল, ২০১৯ ১৭:৫১

দিরাই উপজেলা চেয়ারম্যানের বিদায় সংবর্ধনা

দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার কে বিদায় সংবর্ধনা দিয়েছে অনলাইন নিউজ পোর্টাল কালনী ভিউ পরিবার ।

শনিবার ( ৬ এপ্রিল) সকাল ১১টায় দিরাই উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

কালনী ভিউর সম্পাদক মন্ডলীর সভাপতি সামছুল ইসলাম সরদারের সভাপতিত্বে ও সম্পাদক-প্রকাশক মুজাহিদুল ইসলাম সর্দারের পরিচালনায় সংবর্ধনা সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শরিফুল ইসলাম।

বিদায়ী অতিথি হাফিজুর রহমান তালুকদার বলেন, আমি ৫ বছর দিরাইর শিক্ষা,সংস্কৃতি সহ এলাকার সাধারণ উন্নয়নে কাজ করার চেষ্ঠা করেছি, আজ যাবার বেলা উপজেলা বাসীর যে সম্মান পেয়েছি তাতে আমি গর্বিত। আমি আশার চেয়ে বেশী মানুষের ভালোবাসা পেয়েছি। একজন জনপ্রতিনিধি এবং রাজনীতিবিদের কাছে মানুষের ভালোবাসার মূল্যই সবচেয়ে বেশি। আমি সব সময় উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় রেখে সবাইকে নিয়ে উপজেলার উন্নয়নের চেষ্টা করেছি।

এসময় তিনি কালনী ভিউর ভূয়শী প্রশংসা করে বলেন, কালনী ভিউ বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে বলে অল্প সময়েই জনপ্রিয়তার শীর্ষে উঠেছে। তাদের জনপ্রিয়তা অব্যাহত রাখতে লোভ লালসার উর্ধ্বে থেকে তারা সংবাদ পরিবেশন করবে এ আমার বিশ্বাস। আমি উপজেলা পরিষদ থেকে চলে গেলেও আপনাদের সেবায় সব সময় নিজেকে নিবেদিত রাখব।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, সাংবাদিকদের  কাজ শুধু সংবাদ পরিবেশ নয় , সমাজের উন্নয়নের তাদের ভূমিকা রাখতে হবে। আমি কালনী ভিউর মাঝে সেটা দেখছি। তারা এলাকার শিক্ষা সংস্কৃতিসহ বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজ করছে। উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদারের প্রশংসা করে তিনি বলেন, একজন রাজনীবিদদের কাছ থেকে আমি যে সহযোগিতার আশা করে ছিলাম উনার কাছ থেকে এর চেয়ে বেশি পেয়েছি। উপজেলা পরিষদ এবং প্রশাসনের মাঝে সমন্বয় থাকার কারণেই আমরা উপজেলার শিক্ষা ,সাহিত্য,সংস্কৃতি,যোগাযোগ,হাওর রক্ষা বাঁধসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করতে পেরেছি। কালনী ভিউর আজকের বিদায় সংবর্ধনা তার মহৎ কাজের ফসল বলেই আমি মনে করি।এসময় উপজেলার উন্নয়নে তিনি সবার সহযোগিতা কামানা করেন।

অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আব্দুল আলী, লাইসীয়াম প্রি-ক্যাডেট একাডেমীর প্রিন্সিপাল রোমানা হক, লাইনিংস প্রি-ক্যাডেট একাডেমীর প্রিন্সিপাল আমিরুন্নেছা রুমা, উপজেলা উদীচীর সভাপতি নারায়ন দাস, কোষাধ্যক্ষ বকুল বনিক, ইউপি সদস্য দুলাল আহমদ,শাহাব উদ্দিন, হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের নেতা এডভোকেট ইমদাদ সরদার, উপজেলা মুক্তিযুদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক রাহাত মিয়া রাহাত ,সাংগঠনিক সম্পাদক তাপস দাস, চরনারচর ইউনিয়ন কমিটির সভাপতি জুয়েল বৈষ্ণব, যুবনেতা মাওলানা আবিদুর রহমান, উপজেলা খেলাঘরের আহবায়ক প্রদীপ দে, শাহ আব্দুল করিম ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক আপেল মাহমুদ, ছাত্রনেতা সাজু চৌধুরী, মাহদি হাসান চৌধুরী, দিরাই অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুবীর দেব শাওন, দিরাই এসোসিয়েশন ঢাকার সাবেক সাংগঠনিক সম্পাদক মো.ছদরুল ইসলাম, সমাজকর্মী মিছবাহ উদ্দিন, ইন্দ্রজিত দাস, সালামত খান, দিরাই প্রেসক্লাবের সদস্য মুক্তার হোসেন মুফতি, রোম্মান আহমদ, কবি নিকসন মিয়া, গীতিকার অরণ্য কিরণ, বিশ্বজনের উপজেলা সহসভাপতি মহিবুর রহমান মুন্না, রাজিব রায়, জেন্টু শাহ, স্কাউট লিডার সজিব চৌধুরী, জাহিদ হাসান প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কালনী ভিউর স্টাফ রিপোর্টার সালমান মিয়া ।

সভা শেষে বিদায়ী অতিথির হাতে সম্মাননা স্মারক তুলে দেন অতিথিরা।  

আপনার মন্তব্য

আলোচিত