ওসমানীনগর প্রতিনিধি

৩০ অক্টোবর, ২০১৯ ১৮:৩৫

স্বামীর বিরুদ্ধে স্ত্রীর আত্মহত্যার প্ররোচনার মামলা

সিলেটের ওসমানীনগরের কাদিপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় নিহতের স্বামী সজ্জাদ মিয়াকে আসামি করে ওসমানীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) রাতে নিহতের ভাই হাফিজুর রহমান বাদি হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে ভগ্নীপতি সজ্জাদ মিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা নং-২৮।

মামলা দায়ের পর পুলিশ হেফাজতে থাকা নিহত মায়া বেগমের স্বামী সজ্জাদ মিয়াকে ঐ মামলায় গ্রেপ্তার দেখিয়ে বুধবার (৩০ অক্টোবর) বেলা ২টার দিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

এদিকে ময়না তদন্ত শেষে গত মঙ্গলবার রাতে নামাজে জানাজা শেষে গৃহবধূ মায়া বেগমের লাশ তার পিতার বাড়ি জগন্নাথপুর উপজেলার জয়দা গ্রামস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ রাশেদ মোবারক সজ্জাদ মিয়ার বিরুদ্ধে মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। নিহতের ময়না তদন্তের রিপোর্ট আসার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার তাজপুর ইউপির কাদিপুর গ্রামের নজির মিয়ার ছেলে সজ্জাদ মিয়ার স্ত্রী (৯ মাসের অন্তঃসত্ত্বা) মায়া বেগমের মৃত দেহ তার স্বামীর বাড়ি থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের স্বামীর বাড়ির লোকজন ঘটনাটি আত্মহত্যা বললেও নিহত মায়া বেগমের পরিবার ঘটনাটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করেন। ঘটনার পর পর পুলিশ নিহত মায়া বেগমের স্বামী সজ্জাদ মিয়া ও শ^শুর নজির মিয়াকে পুলিশ হেফাজতে নিয়ে যায়। রাতে নিহতের শ^শুর নজির মিয়াকে পুলিশ ছেড়ে দিলেও মায়া বেগমের ভাইয়ের দায়ের করা আত্মহত্যার প্ররোচনার মামলায় গ্রেপ্তার দেখিয়ে বুধবার স্বামী সজ্জাদ মিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত