কমলগঞ্জ প্রতিনিধি

০৫ জানুয়ারি, ২০২০ ১৯:২২

বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন স্মৃতি পদক পরিচালনা পর্ষদ গঠিত

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষারে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরী স্মৃতি পদক ২০২০ এর পরিচালনা পর্ষদ গঠন করা হয়েছে। সাত সদস্যের পরিচালনা পর্ষদ গঠনের মধ্যদিয়ে শিক্ষা, সমাজসেবা, অর্থনীতি ও কৃষি ক্ষেত্রে অবদানের স্বীকৃতি দেয়ার জন্য পতনঊষার ইউনিয়নের চার ব্যক্তিকে মনোনীত করা হয়।

শনিবার (৪ জানুয়ারি) রাত ৮ টায় পতনঊষার শহীদনগর বাজারে অনুষ্ঠিত এক সভায় প্রতি বছরই স্ব স্ব ক্ষেত্রে অবদানের জন্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরী স্মৃতি পদক চালু রাখার সিদ্ধান্ত গৃহীত হয়।

এশিয়ান আইডিয়াল কলেজ, ঢাকা এর অধ্যক্ষ মোহাম্মদ নেছার আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আলোচনা করেন তালুকদার আমিনুর রহমান, সাংবাদিক প্রণীত রঞ্জন দেবনাথ, নূরুল মোহাইমীন, কবি জয়নাল আবেদীন, শিক্ষিকা লাকী বেগম, ডা. মোজাহের হোসেন।

সভায় পতনঊষারের বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরী স্মৃতি পদক-২০২০ প্রদানের লক্ষ্যে সাত সদস্যের পরিচালনা পর্ষদ গঠন করা হয়। অধ্যক্ষ মোহাম্মদ নেছার আলীকে আহবায়ক ও সাংবাদিক প্রণীত রঞ্জন দেবনাথকে সদস্য সচিব করে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরী স্মৃতি পদক ২০২০ এর সাত সদস্যের পরিচালনা পর্ষদ গঠন করা হয়।

লন্ডন প্রবাসী তরিকুর রশীদ চৌধুরী শওকত এর উদ্যোগে চার বিষয়ে পদক প্রদানের জন্য নবগঠিত এই পরিচালনা পর্ষদ শিক্ষা, সমাজসেবা, অর্থনীতি ও কৃষি ক্ষেত্রে অবদানের জন্য পতনউষার ইউনিয়নের চার ব্যক্তিকে মনোনীত করেন। আগামী ফেব্রুয়ারি মাসে আনুষ্ঠানিকভাবে পদক প্রদান অনুষ্ঠানের মাধ্যমে নগদ অর্থসহ ইউনিয়ন পর্যায়ে পদক প্রদান করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত