সিলেটটুডে ডেস্ক

০২ অক্টোবর, ২০১৮ ১৫:৪৩

টঙ্গীতে ন্যাশনাল ফ্যান কারখানায় বিস্ফোরণে নিহত ২

গাজীপুরের টঙ্গীতে ন্যাশনাল ফ্যান কারখানার হিট চেম্বার বিস্ফোরণে দুইজন নিহত হয়েছেন। এছাড়া ৮জন অগ্নিদগ্ধসহ আরো আহত হয়েছেন অন্তত ২০ জন। মঙ্গলবার (২ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শামসুল (২০) ও তাইজুল (১৮)। অগ্নিদগ্ধে আহতরা হলেন, কর্মচারী কবির হোসেন (২০), লাল চান (২০), রনি (২০), রিপন (১৭), তানজিনা (১৮) ও কাকলী (১৬)। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করানো হয়েছে। তাদের সবারই অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। আহতদের মধ্যে বাকি ১২ জনকে টঙ্গীর হাসপাতালে এবং বাকিদেরকে উত্তরার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুরে ন্যাশনাল ফ্যান কারখানার হিট চেম্বার বিকট শব্দে বিস্ফোরিত হয়। এখন পর্যন্ত দুই শ্রমিকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় দগ্ধ হয়েছেন আরও আটজন। তাদের টঙ্গী সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, এ ঘটনায় দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান ওসি।

আপনার মন্তব্য

আলোচিত