বড়লেখা প্রতিনিধি

৩০ ডিসেম্বর, ২০১৮ ১৫:৩৬

বড়লেখায় দুই কেন্দ্রে ভোট স্থগিত ছিল দুই ঘন্টা

বড়লেখার বর্ণী ইউনিয়নে  আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষে দুই কেন্দ্রে দুপুর থেকে ভোট গ্রহণ স্থগিত হয়ে যায়। সেখানকার বর্ণী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পাকশাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রধান দুই দলের কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার পরই ভোট বন্ধের দুই ঘন্টা পর ফের চালু হয়। 

পাকশাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আশরাফুল ইসলাম ও বর্ণী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার  শহিদুল ইসলাম ভোট গ্রহণ স্থগিতের কথা সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে নিশ্চিত করেন। ভোটগ্রহণের একদম শেষ পর্যায়ে বিকেল সাড়ে ৩টায় ওই দুই কেন্দ্রে ভোট গ্রহণ চালু হয়।

পাকশাইল কেন্দ্রের প্রিসাইডিং অফিসার জানান, দুপুর ১টার দিকে ওই কেন্দ্রের বাইরে দু'দলের সমর্থকরা ধাওয়া-পাল্টা হলে ভোটগ্রহণ চালু রাখা সম্ভব হয়নি। আশরাফুল আলম জানান, 'পরিস্থিতি স্বাভাবিক হলে বিকেল চারটার মধ্যে কেন্দ্রের ভেতরে যেসব ভোটার উপস্থিত থাকবেন তাদের ভোট নেওয়া হবে।'

বর্ণী ইউনিয়নের বিএনপির আহবায়ক লোকমান উদ্দিনের অভিযোগ, 'বর্ণীর দুই কেন্দ্রে আমাদের এজেন্টদের বের করে আওয়ামী লীগ কর্মীরা নৌকায় সিল মেরেছে। ভোট গ্রহর মন্থর করা হয়েছে।

তবে একই ইউনিয়বের আওয়ামী লীগ নেতা আব্দুল মুহিতের দাবি হামলা চালিয়েছে বিএনপিই, 'বিএনপির এসব কথা একেবারে বানোয়াট, মিথ্যা। তারাই ওই দুই কেন্দ্রে আমাদের নেতাকর্মীদের উপর হামলা চালিয়েছে। আমাদের কয়েকজন আহতও হয়েছেন।'

বড়লেখা ও জুড়ি নিয়ে মৌলভীবাজার-১ আসন। সেখানে দুই মূল প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মোঃ: শাহাব উদ্দিন ও বিএনপির নাসির উদ্দিন মিঠু। শাহাব উদ্দিন বর্তমান সাংসদ ও সংসদে সরকার দলীয় হুইপ।

আপনার মন্তব্য

আলোচিত