সোশ্যাল মিডিয়া ডেস্ক

১৮ এপ্রিল, ২০১৬ ০০:৩৩

‘সুবিধাবাদী’ ইমরানকে ফেসবুকে ‘আনফ্রেন্ড’ করতে বললেন জয়

প্রবীণ সাংবাদিক শফিক রেহমানকে গ্রেপ্তার করে রিমাণ্ডে নেয়ার  নিন্দা জানিয়ে স্ট্যাটাস দেয়ায় গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে ‘সুবিধাবাদী’ আখ্যায়িত করে তাকে ফেইসবুকের বন্ধু তালিকা থেকে বাদ দেওয়ার আহ্বান জানিয়েছেন সজীব ওয়াজেদ জয়।

প্রধানমন্ত্রীপুত্র ও তথ্য প্রযুক্তি উপদেষ্টা রোববার(১৭ এপ্রিল) তার ফেইসবুক পেইজে স্ট্যাটাসে লিখেন, "যুক্তরাষ্ট্রের ডিপার্টমেন্ট অব জাস্টিস আমাকে অপহরণ ও হত্যার ষড়যন্ত্রে শফিক রেহমানের সরাসরি সংশ্লিষ্টতা উদ্ঘাটন করেছে। তারা এ বিষয়ে প্রমানাদি আমাদের সরকারের কাছে দিয়েছে। তাকে এই প্রমাণের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে। আমি এরচেয়ে বেশি কিছু প্রকাশ করতে পারছি না, কিন্তু এই প্রমাণ দ্ব্যর্থহীন এবং অখণ্ডনীয়।"

বিএনপিঘনিষ্ঠ শফিক রেহমানের গ্রেপ্তারের নিন্দা জানিয়ে শনিবার ইমরান তার ফেইসবুক পেইজে সরকারের তীব্র সমালোচনা করেন।

তিনি লিখেছিলেন, “৮১ বছর বয়সী প্রবীণ সাংবাদিক শফিক রেহমানের গ্রেপ্তার ও রিমান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। শফিক রেহমানের রাজনৈতিক আদর্শের সাথে আমি একমত নই। ভিন্নমতের হলেই তাকে দমন করার যে নোংরা রাজনৈতিক অপকৌশল, এর একটা অবসান চাই।”


এদিকে ইমরানকে উদ্দেশ্য করে জয় লিখেছেন , “আমি আমার সকল বন্ধু এবং ভক্তদের কাছে আহ্বান জানাচ্ছি, যারা তাকে অনুসরণ করেন তারা তাকে ফেইসবুক থেকে আনফলো/আনফ্রেন্ড করুন। সে একজন অপরাধীর হয়ে কথা বলছে, যে আমাকে হত্যার চেষ্টা করেছিলো।”

শনিবার সকালে রাজধানীর ইস্কাটনের বাসা থেকে শফিক রেহমানকে গ্রেপ্তার করা হয়। যুক্তরাষ্ট্রে জয়কে অপহরণের চক্রান্তের মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের অনুমতিতে এরই মধ্যে শফিক রেহমানকে পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে গোয়েন্দা পুলিশ।

আপনার মন্তব্য

আলোচিত