সোশ্যাল মিডিয়া ডেস্ক

২৩ জুলাই, ২০১৬ ০১:০৮

ফের সেফহোমে ‘মধুর মা’, রাস্তা থেকে উদ্ধার করলো পুলিশ

সেই বৃদ্ধার কথা মনে আছে নিশ্চয়ই। পুত্রবধূর অত্যাচারে যিনি ঝড়ের মধ্যেও ঘুরছিলেন রাস্তায় রাস্তায়। যিনি নিজের পরিচয় জানিয়েছিলেন 'মধুর মা' নামে। নগরীর দাঁড়িয়া পাড়ার এক গৃহিনী এই বৃদ্ধাকে রাস্তা থেকে উদ্ধার করে গত ২১ মে পাঠিয়েছিলেন সেফহোমে।

সেসময় তিনি জানিয়েছিলেন, 'ছেলের বউ মারে', তাই ঘর ছেড়ে বেড়িয়ে এসেছেন তিনি। এরপর শতবর্ষী এই বৃদ্ধাকে নিজের ছেলের কাছে ফিরিয়ে দেয় সিলেট সমাজসেবা অফিসের সেম হোম কর্তৃপক্ষ। তবে আবারও সেফ হোমে ঠাঁই হয়েছে 'মধুর মা' নামে পরিচিত এই বৃদ্ধার।

আরও পড়ুন : ‘ছেলের বউ মারে’, তাই বৃষ্টির মধ্যে রাস্তায় বৃদ্ধা

গত ১৯ জুলাই এই বৃদ্ধাকে রাস্তা থেকে উদ্ধার করে পুলিশ আদালতের মাধ্যমে সেফ হোমে পাঠায়। ফেসবুকে এ তথ্য জানিয়েছেন সিলেট সেফ হোমের সহকারী হাবিবুর রহমান।

ফেসবুকে হাবিবুর রহমান লিখেছেন-

মানুষ শব্দটা খুব প্রবিত্র, অামরা সবাই সমাজে সুন্দর ভাবে বাছতে চাই।প্রত্যক মানুষ তার ছেলে মেয়েদের কষ্ট করে লালন পালন করে। কোন বাবা মা অাশা করেনি বড় হলে তার সন্তান স্বার্থপর হবে। সবার ভাগ্য একরকম হয় না। তার প্রমাণ মধুর মা। সেই বৃদ্বা মহিলার ৩ টি ছেলে সন্তান থাকার পরও বৃদ্ব বয়সে রাস্তায় ভিক্ষা করতে হয়।গত ২১/০৫/২০১৬ খ্রিঃ তারিখে দাড়িয়া পাড়া মুকিত খান সাহেবর বাসার সামনে থেকে রাত ১২ টার সময় বৃষ্টি ভিজা অবস্থায় সমাজসেবার মাধ্যমে সেফহোম, বাগবাড়ি, সিলেট নিয়ে অাসা হয়।তার পর অনেক খোজাখুজির করে  ১৩/০৬/২০১৬ খ্রিঃ তারিখে তার বড় ছেলে অা: ছালামের সাথে সেফহোম বাগবাড়ি সিলেট থেকে বাসায়  দিয়ে অাসা হয়।কিন্তু নিয়তির কি পরিহাস অাবার ১৯/০৭/২০১৬ খ্রিঃ তারিখ সিলেট কোতোয়ালী থানার পুলিশ বৃদ্ব মহিলাকে রাস্ত থেকে উদ্বার করে বিজ্ঞ চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সিলেট মহোদয়ের নিদেশ মোতাবেক সেফহোম, বাগবাড়ি সিলেটে প্রেরণ করা হয়।সবাই সেই বৃদ্বা মহিলার জন্য দোয়া করবেন।

আপনার মন্তব্য

আলোচিত