সোশ্যাল মিডিয়া ডেস্ক

১৫ আগস্ট, ২০১৬ ১৭:০২

ছাত্রলীগের ‘সুখের’ শোক দিবস, অনলাইনে সমালোচনা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ধানমণ্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে বেরিয়ে আসা মুহূর্তে হাসিখুশি-মাখা এক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। সে ছবিতে ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ছাড়া অধিকাংশকেই হাসিমুখে বেরিয়ে আসতে দেখা যায়।

হাসিমুখে থাকা দলে আছেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন সহ সামনের সারিতে থাকা বেশিরভাগ নেতাকর্মীকে।

ফেসবুকে সোমবার (১৫ আগস্ট) সৈকত ভৌমিক এক ছবি শেয়ার করে লিখেন, শোক দিবসের শ্রদ্ধাঞ্জলিতে ভাইয়ারা

তাঁর সে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। এ পোস্টে কমেন্টে ছাত্রলীগ নেতাদের এমন কাণ্ডের সমালোচনা করেছেন।

ইফতি শিমুল নামের একজন লিখেন, ফর্মালিটি মেইনটেইন করলে হাসি হাসি মুখ নিয়েই করতে হয়। কিছু বলার নাই। এরাতো তাও ভালো - এদিকে ছাত্রলীগের এই শাখাতো বঙ্গবন্ধু ও বেগম ফজিলাতুন্নেসাকেই খুনি বানিয়ে তাদের ফাঁসি চাইছে।

বাপ্পাদিত্য বসু বিদ্রূপ করে লিখেন, আহা কি আনন্দ আকাশে বাতাসে!!!

ফরহাদ চৌধুরী প্রশ্ন রেখে লিখেন, শোকের দিবসে তোমরা হাসছো কেন?

মামুন নামের একজন ফেসবুক ব্যবহারকারী লিখেন, ভাই আপনার কাছে অনুরোধ করছি পোস্টটি কেটে দেন। আমরা এমনিতেই কলঙ্ক (কলঙ্কিত) জাতি, যিনি আমাদেরকে এই বাংলাদেশ এনে দিলেন, তিনাকেই আমরা বাঙালিরা হত্যা করেছি, এখন আবার তিনার শোক দিনে, দাঁত বাহির করা হাসি..

সাহিত্যিক বন্দনা কবির লিখেন, বাহ! কী খুশি এক এক জনে! পদ পেয়ে গেছে নিশ্চয়ই?

বঙ্গবন্ধুর মৃত্যুদিবস জাতীয় শোকদিবস এমন হাসিখুশি হয়ে পালনের বিষয়ে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের সঙ্গে যোগাযোগের জন্যে ফোন দেওয়া হলে তিনি ফোন ধরেন নি।

আপনার মন্তব্য

আলোচিত