রোববার, ১৯ জানুয়ারি ২০২০ ইং

সোশ্যাল মিডিয়া ডেস্ক

২৭ ডিসেম্বর, ২০১৯ ১৩:৪৭

আমি উচ্ছ্বসিত-উজ্জীবিত : নাদেল

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক পদে ঠাঁই করে নিয়েছেন সিলেটের আওয়ামী লীগ নেতা শফিউল আলম নাদেল। বৃহস্পতিবার ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির পরিচালক নাদেলের।

এর পরপরই তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সশ্রদ্ধ কৃতজ্ঞতা জ্ঞাপন করে একটি পোস্ট দিয়েছেন। পোস্টের মাধ্যমে তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক পদে স্থান পাওয়ায় নিজেকে উচ্ছ্বসিত-উজ্জীবিত উল্লেখ করে সৃষ্টিকর্তার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি তার ফেসবুক পোস্টে লিখেন:

“জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উদ্বুদ্ধ হয়ে স্কুল জীবনেই বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হয়েছিলাম। বিভিন্ন ঘাত প্রতিঘাত মোকাবিলা করে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনের সৌভাগ্য হয়েছিল। সিলেট মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছি।

জীবনে কখনো ভাবিনি আমার আদর্শের ঠিকানা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃত্বে সংযুক্ত হব। আমার প্রাণপ্রিয় নেত্রী, দশরত্ন জননেত্রী শেখ হাসিনা আমার মত তৃণমূলের একজন নগণ্য কর্মীকে যে মূল্যায়ন করেছেন তাতে আমি উচ্ছ্বসিত, উজ্জীবিত। মহান আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করে আধুনিক বাংলাদেশের রূপকার, প্রাণপ্রিয় নেত্রী জননেত্রী দশরত্ন শেখ হাসিনার প্রতি সশ্রদ্ধ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মাননীয় প্রধানমন্ত্রীর দর্শন বাস্তবায়নই আমার অঙ্গিকার। নেতাকর্মীদের সঙ্গে সমন্বয় করে অর্পিত দায়িত্ব পালনে আমি প্রতিশ্রুতিবদ্ধ। কর্তৃত্ব নয় দায়িত্ব পালনের মাধ্যমে সংগঠনকে বিকশিত করবো ইনশাআল্লাহ। সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা। মাননীয় প্রধানমন্ত্রী, আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার আস্থা ও বিশ্বাসের মর্যাদা দিতে আমি প্রতিশ্রুতিবদ্ধ। সকলের সহযোগিতা প্রত্যাশা করছি।”

প্রসঙ্গত, গত ২১ ডিসেম্বর আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিলের কাউন্সিল অধিবেশনে ৯ম বারের মতো বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে দলের সভাপতি এবং দ্বিতীয় মেয়াদে ওবায়দুল কাদেরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে আংশিক কমিটি ঘোষণা করা হয়। পরে গতকাল বৃহস্পতিবার ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয় শফিউল আলম নাদেলের।

এর আগে নাদেল সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।  বর্তমানে তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির পরিচালক হিসেবে দায়িত্বরত আছেন।

আপনার মন্তব্য

আলোচিত