আজ বুধবার, , ২৩ মে ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

০৪ ফেব্রুয়ারী, ২০১৮ ০১:০১

আইটিইউ’র উইসিস পুরস্কারে আমারএমপি’র মনোনয়ন

জাতিসংঘের ইন্টারন্যাশনাল টেলিকমিউনিকেশন ইউনিয়নের (আইটিইউ) উইসিস-২০১৮ পুরস্কারের জন্য প্রাথমিকভাবে মনোনয়ন পেয়েছে বাংলাদেশের জনপ্রতিনিধি ও নাগরিকদের মধ্যে সেতুবন্ধনের ওয়েবসাইট আমারএমপি ডটকমের ‘ওপেন পার্লামেন্ট থ্রু ডিজিটাল এনগেজমেন্ট’ প্রজেক্ট।

উইসিস পুরস্কার হচ্ছে একটি আন্তর্জাতিক প্রতিযোগিতা যা বিভিন্ন ব্যক্তি, সরকারসমূহ, নাগরিক সমাজ, স্থানীয়, আঞ্চলিক এবং আন্তর্জাতিক সংস্থাসমূহ, গবেষণা প্রতিষ্ঠান এবং বেসরকারি খাতের কোম্পানির অসামান্য সাফল্যের স্বীকৃতি প্রদান করে।

এপ্রসঙ্গে আমারএমপি’র চেয়ারম্যান প্রকৌশলী সুশান্ত দাস গুপ্ত বলেন, আমারএমপি প্লাটফর্ম টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন করতে এক শক্তিশালী ভূমিকা রাখতে সক্ষম, বৈশ্বিক এ মনোনয়ন সে স্বীকৃতি-স্মারক।

তিনি আরও বলেন, আমরা খুবই আনন্দিত যে জাতিসংঘের ইন্টারন্যাশনাল টেলিকমিউনিকেশন ইউনিয়ন আমাদের কাজের প্রাথমিক স্বীকৃতি দিয়েছে এই মনোনয়নের মধ্য দিয়ে। আমরা আশা করছি আমার এমপি’র প্রজেক্টটি “ওপেন পার্লামেন্ট থ্রু ডিজিটাল এনগেজমেন্ট” চূড়ান্ত পর্বেও সাফল্য অর্জন করবে।

উল্লেখ্য, প্রতিযোগিতাটি এখন ভোটিং পর্যায়ে আছে। যে কেউ তাদের নিজ পছন্দের প্রজেক্টে ভোট দিতে পারবে ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত। https://amarmp.com/blog/78 এই লিঙ্কে ভিজিট করে আমার এম পি’র প্রোজেক্ট এবং ভোট দেয়ার পদ্ধতি সম্পর্কে জানা যাবে।

আপনার মন্তব্য

আলোচিত