Advertise

শাবি প্রতিনিধি

২০ মে, ২০২০ ১৪:০২

দুঃস্থ ও অসচ্ছল পরিবারে সাস্টিয়ান ক্লাবের উপহার সামগ্রী

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট সমস্যার ফলে নিম্ন আয়ের মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছেন। তাই দুস্থ ও অসচ্ছল পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সাবেক শিক্ষার্থীদের সংগঠন 'সাস্টিয়ান ক্লাব'।

বুধবার (২০ মে) দুপুরে মুঠোফোনে বিষয়টি জানান সংগঠনটির দপ্তর সম্পাদক মখলিছুর রহমান পারভেজ।

বিজ্ঞাপন

তিনি বলেন, আমাদের ত্রাণ বিতরণ কর্মসূচির অংশ হিসেবে আমরা বিশ্ববিদ্যালয়ের টং মালিক, অটোরিকশা চালক ও বিশ্ববিদ্যালয়ের আশেপাশে বসবাসরত শতাধিক অসচ্ছল পরিবারে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।

তিনি আরও জানান, এর আগেও আমরা সাস্টিয়ান ক্লাবের পক্ষ থেকে প্রায় একশ পরিবারের এ উপহার সামগ্রী বিতরণ করেছি। তাছাড়া ঈদের পর সাবেক ও বর্তমান সাস্টিদের মধ্যে যারা অসচ্ছল রয়েছেন তাদের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করা হবে বলেও জানান তিনি।

এ বিষয়ে সাস্টিয়ান ক্লাবের সভাপতি নাসিমা খান বলেন, ক্লাবের এক্সিকিউটিভ কমিটির সকল সদস্যদের অক্লান্ত পরিশ্রম ও ক্লাবের সকল শুভানুধ্যায়ীদের সহযোগিতায় সাস্টিয়ান ক্লাবের এ ঈদ উপহার ও খাদ্য সহায়তা বিতরণ সুন্দরভাবে সমাপ্ত হয়েছে।।

এই মহতী উদ্যোগে ক্লাবের সদস্য ও শুভানুধ্যায়ীরা আর্থিক, শারীরিক ও মানসিকভাবে সহযোগিতা করছেন। তাদের এ সহায়তা প্রদানের জন্য আমরা আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই।

এ বিষয়ে সংগঠনটির উপদেষ্টা ও নোয়াখালী বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মো. ফারুক উদ্দিন বলেন, 'করোনা মহামারীর এই দুঃসময়ে বিশ্ববিদ্যালয় এলাকার নিম্ন আয়ের মানুষের শতাধিক পরিবারের মধ্যে এই উপহার সামগ্রী বিতরণ করেছি। আশা করি এই পরিবারগুলোর মধ্যে কিছুটা হলেও কষ্ট লাঘব করতে পেরেছি। এজন্য ক্লাবের সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই।'

এ সময় সাস্টিয়ান ক্লাবের সাধারণ সম্পাদক শমসের রাসেল, সহকারী কোষাধ্যক্ষ সৌমিত্র সিংহা, লাইফ মেম্বার আবু সায়েম প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত