শাবি প্রতিনিধি

১৯ মার্চ, ২০১৬ ২০:০৩

শাবিতে চাকুরী মেলা ২৩ ও ২৪ মার্চ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুই দিন ব্যাপি  ‘৭ম বিডি-জবস ক্যাম্পাস চাকুরী মেলা ২০১৬’  আগামী ২৩ ও ২৪ মার্চ অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের একমাত্র ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’র সহযোগীতায় দেশের শীর্ষ স্থানীয় জব পোর্টাল বিডিজবস ডটকম এ চাকুরী মেলার আয়োজন করছে।

শনিবার বেলা ১১টায় শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে মতমিনিময় কালে এসব তথ্য জানান সাস্ট ক্যারিয়ার ক্লাবের মিডিয়া এন্ড পাবলিকেশন সেক্রেটারি জনি দেব। এ সময় সাস্ট ক্যারিয়ার ক্লাবের সভাপতি উত্তম দাস উপস্থিত ছিলেন।

জনি দেব বলেন, মেলায় স্থানীয় এবং বহুজাতিক ২২ টি কোম্পানি অংগ্রহণ  করবে। তারা শাবি শিক্ষার্থীদের মধ্য থেকে সবোর্চ্চ ৩৯ টি পদে স্থায়ী এবং পার্ট টাইম নিয়োগ দেবেন।

মেলার প্রথম দিন চলবে সিভি সংগ্রহ। শিক্ষার্থীরা তাদের পছন্দের কোম্পানিগুলোতে সিভি জমা দেয়া ছাড়াও নতুন কোম্পানিগুলো সম্পর্কে জানতে পারবে। এরপরে বাছাইকৃত প্রার্থীদের শেষ দিন দিন মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে।

তিনি আরোও জানান, আবেদনের জন্য একজন প্রার্থীকে অবশ্যই এই লিংকে (www.bdjobs.com/jobfair/register) গিয়ে রেজিস্ট্রেশন করে টোকেন নাম্বার সংগ্রহ করতে হবে। কোম্পানিতে সিভি দেয়ার সময় টোকেন নাম্বারটি সিভির উপরে লিখে দিতে হবে। একাধিক কোম্পানিতে আবেদনের জন্য একাধিক সিভি এবং পাসপোর্ট সাইজের রঙিন ছবি সাথে আনতে হবে। এছাড়াও প্রথমদিন তাৎক্ষণিক টোকেন নাম্বার নেয়ার ব্যবস্থা করা হবে।

২৩ মার্চ সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভূইয়া এ মেলার উদ্বোধন করবেন।

আপনার মন্তব্য

আলোচিত