সিলেটটুডে ডেস্ক

২৭ মার্চ, ২০১৬ ২৩:৩০

লিডিং ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাবের নতুন কমিটির অভিষেক

"যুক্তির আলোয় উদ্ভাসিত হোক প্রিয় শিক্ষাঙ্গন" - এই শ্লোগানে লিডিং ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাবের পথ চলা বহুদিনের।বর্তমান বিশ্বে যুক্তিবাদীরাই আগামীদিনের নেতৃত্ব প্রদান করবে।আর সেই লক্ষ্যে অবিরাম কাজ করে চলেছে লিডিং ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাব।আজ রবিবার ক্লাবের পুরনো কমিটির বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের মধ্য দিয়ে ২০১৫-১৬ বর্ষের ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার দুপুর ২ ঘটিকায় সুরমা টাওয়ার ক্যাম্পাসের ৬০৬ নং রুমে ক্লাব মেম্বার মিসবাহ রাহমানের সঞ্চালনায় অনুষ্ঠানটি শুরু হয়।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাবের দুই উপদেষ্টা প্রভাষক শান্তুনু হাসান ও প্রভাষক ফরহাদ হোসেন।

এছাড়া ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান ও সাবেক ক্লাব উপদেষ্টা মোঃ নজরুল ইসলাম এবং ক্লাবের নতুন উপদেষ্টা পুরকৌশল বিভাগের প্রভাষক কাজী জাহিদ হাসান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী উপদেষ্টা প্রভাষক শান্তনু হাসানকে সম্মাননা জানানো হয়। তিনি তার বক্তব্যে এ সময় ক্লাবের সাথে তার দীর্ঘ পথ চলার স্মৃতিচারণ করে ক্লাবের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

অনুষ্ঠানে ২০১৪-১৫ বর্ষের বিদায়ী ক্লাব প্রেসিডেন্ট মিজানুর রাহমান কে ক্লাবের তরফ থেকে সম্মাননা জানানো হয়।

বিদায়ী ক্লাব প্রেসিডেন্ট মিজানুর রাহমান জানান, হাটি হাটি পা পা করে প্রিয় এই ক্লাব টি অনেক টা পথ পাড়ি দিয়েছে।ক্লাবের এই দীর্ঘ চলার পথে সহযোগীতা করার জন্যে ক্লাব উপদেষ্টা এবং ক্লাব মেম্বারদের ধন্যবাদ জানান এবং সুদূর ভবিষ্যতে ক্লাবের যেকোন প্রয়োজনে সকল প্রকার সহযোগীতা প্রদানের প্রতিশ্রুতি দেন।

এছাড়া ক্লাবের সাবেক উপদেষ্টা মোঃ নজরুল ইসলাম এবং ক্লাবের নতুন উপদেষ্টা কাজী জাহিদ হাসান এসময় বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের দ্বিতীয়ভাগে ক্লাব উপদেষ্টা ফরহাদ হোসেন ২০১৪-১৫ বর্ষের কমিটিকে ধন্যবাদ জানিয়ে ২০১৬-১৭ বর্ষের নতুন কমিটি ঘোষনা করেন।

লিডিং ইউনিভার্সিটির ডিবেটিং ক্লাবের নতুন প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন আইন বিভাগের শিক্ষার্থী রানা মজুমদার বাপ্পী।

এছাড়া ক্লাবের ভাইস প্রেসিডেন্ট হিসেবে পুরকৌশল বিভাগের ফেরদৌস আব্বাস চৌধুরী ও আবু সাঈদ, সেক্রেটারি হিসেবে ব্যবসা প্রশাসনের শাহনাজ পারভীন তান্নি, জয়েন্ট সেক্রেটারি হিসেবে পুরকৌশল বিভাগের মাহফুজ রেজা চৌধুরী এবং সিএসই বিভাগের শিক্ষার্থী আব্দুল মুবিন চৌধুরীকে নির্বাচিত করা হয়েছে।

এল ইউ ডিবেটিং ক্লাবের ২০১৬-১৭ বর্ষের ঘোষিত কমিটি অন্য দায়িত্বশীলরা হলেন- অর্গানাইজার : হাসান আব্দুল্লাহ, কো-অর্গানাইজার : মিসবাহ রাহমান, রাজন রায়, ট্রেজারার : নাহিদা হোসেন মুন, জয়েন্ট ট্রেজারার : রুমানা বেগম, জিম্মি আক্তার, পাবলিসিটি সেক্রেটারি : আশরাফুল ইসলাম জকি, জয়েন্ট পাবলিসিটি সেক্রেটারি : মুরাদ হোসেন, পারমিতা দাস, মধুরিমা চৌধুরী প্রমা
সিনিয়র এক্সিকিউটিভ : রাদিয়া মসহুদ, মুরাদ আহমদ, জালাল আহমদ, পিয়াস ঘোষ, সায়মা বিন্তে ওয়েস, তাজুল আহমদ, এক্সিকিউটিভ মেম্বার্স : মৌসুমী দাস, শর্মী দে, আজহার, মিসকাত, ইউনুস, জামি, সাগর, মুরাসালাত কবির।

আপনার মন্তব্য

আলোচিত