সিলেটটুডে ডেস্ক

১৬ মার্চ, ২০১৭ ১৮:০২

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বিবিএ-২৪তম ব্যাচের বিদায় সংবর্ধনা

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ-২৪তম ব্যাচের শিক্ষার্থীদেরকে বিশ্ববিদ্যালয়ের হল রুমে এক বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে ও হ্যাক্যাপ প্রজেস্টের বিভাগীয় এসএ কমিটির সহযোগিতায় এ সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনায় ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় এসএ কমিটির প্রধান রেজাউল কবিরের সভাপতিত্বে ও সহকারী-অধ্যাপক সাইফ উদ্দিন আহমেদের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর মো. মনির উদ্দিন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রশাসন ও জনসংযোগ পরিচালক মো. তারেক উদ্দিন তাজ, প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ, বিশ্ববিদ্যালয়ের আইকিউএসির পরিচালক একরামুল ফারুক এবং ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আব্দুল্লাহ আলো।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, উচ্চ শিক্ষার জন্য সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি একটি আদর্শ বিদ্যাপীঠ আর এই বিদ্যাপীঠের অন্যতম সমৃদ্ধ বিভাগ হল ব্যবসায় প্রশাসন বিভাগ। তিনি ছাত্র-ছাত্রীর উদ্দেশ্যে বলেন চাকুরী পাওয়ার নিশ্চয়তা নির্ভর করে একজন শিক্ষার্থীর জ্ঞান ও প্রজ্ঞার উপর। যুগের সবচেয়ে স্মার্ট পেশাগুলোতে রয়েছে জ্ঞান ও প্রজ্ঞা সমৃদ্ধ বিবিএ ডিগ্রীধারীদের অগ্রাধিকার। বিভিন্ন সরকারি ও বেসরকারি আর্থিক প্রতিষ্ঠানে অতীতের মতো এই বিভাগের শিক্ষার্থীরা কাজ করার মাধ্যমে সমগ্রদেশ ও বহির্বিশ্বে বিশ্ববিদ্যালয়ের সুনাম বৃদ্ধি করবে।

শিক্ষক ও শিক্ষিকার মধ্যে বক্তব্য রাখেন সহকারি অধ্যাপক নাঈমা মাসুদ, প্রভাষক প্রণব কুমার সাহা ও প্রভাষক নেছার আহমদ।

অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে থেকে বক্তব্য রাখেন, মাসুদ, মিনহাজ আলম, রবিন ভট্টাচার্য, রফিকুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের সম্মানিত শিক্ষক, শিক্ষিকা ও বিদায়ী শিক্ষার্থীবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত