শাবি প্রতিনিধি

১৬ মার্চ, ২০১৭ ২৩:৪৭

শাবিতে নেত্রবাঁধনের ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নেত্রকোনা জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত "নেত্রবাঁধন" কর্তৃক আয়োজিত "ক্রিকেট টুর্নামেন্ট -১৭" অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে টুর্নামেন্টটির ফাইনাল নেত্রকোনা সদর বনাম মদন-আটপাড়া উপজেলার মধ্যে অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে নেত্রকোনা সদরকে ৪২ রান ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মদন-আটপাড়া উপজেলা। টুর্নামেন্টে সর্বোচ্চ রান সংগ্রহ করেন সুমন (১৮৩ রান), সর্বোচ্চ উইকেট নেন হারুন (১১ উইকেট), ম্যান অফ দ্যা ফাইনাল হন সোহেল (২৭ রানে ৩ উইকেট) এবং ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হন রুবেল (৫ উইকেট এবং ১৭০ রান)।

পুরষ্কার বিতরণীতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত রেজিষ্টার মোঃ ফজলুর রহমান, অতিরিক্ত হিসাব পরিচালক সোহেল উদ্দিন আহমেদ।

সাধারণ সম্পাদক সমীরণ দেবনাথ বলেন নেত্রবাঁধন একটি বন্ধনের নাম। সেই ভ্রাতৃত্বের বন্ধনটা আর দৃঢ় করার জন্যে নেত্রবাঁধন প্রতিবছরেই এমন বিভিন্ন প্রোগ্রাম করে থাকে, সবার আন্তরিক সহযোগিতায় এইরকম প্রোগ্রাম অব্যাহত থাকবে।

এসময় আরও উপস্থিত ছিলেন বর্তমান সভাপতি জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক সমীরণ দেবনাথ, শাবি প্রেসক্লাবের সহ-সভাপতি নবিউল আলম দিপু, নেত্রবাধনের সাবেক সভাপতি আল-আমিন, নুরুল আমিন, সাবেক সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, আবু সাঈদ ইমন, প্রাক্তন শিক্ষার্থী নুরে আলম বাপ্পি প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত