সিলেটটুডে ডেস্ক

২২ এপ্রিল, ২০১৭ ২১:৪৯

‘রোড টু বিসিএস’ সেমিনারের মধ্য দিয়ে যাত্রা শুরু করলো এনইইউবি ক্যারিয়ার ক্লাব

'রোড টু বিসিএস' শীর্ষক সেমিনারের মধ্য দিয়ে নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে যাত্রা শুরু করলো এনইইউবি ক্যারিয়ার ক্লাব।

শনিবার (২২ এপ্রিল) এনইইউবি ক্যারিয়ার ক্লাব কর্তৃক আয়োজিত 'রোড টু বিসিএস ' শীর্ষক সেমিনার সফল এবং সার্থকভাবে সম্পন্ন হয়েছে।

'রোড টু বিসিএসঃ হাউ টু এইস থার্টি এইটথ প্রিলিমিনারি' শিরোনামে আয়োজিত সেমিনারে বিভিন্ন বিভাগের স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের ১২২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। সেমিনারটিতে আলোচনার প্রতিপাদ্য বিষয় ছিল- বিসিএস পরীক্ষা সংক্রান্ত সকল তথ্যাদি, বিসিএস প্রিলিমিনারির সিলেবাস, বিষয়ভিত্তিক বিস্তারিত আলোচনাসহ প্রশ্নোত্তর পর্ব এবং ক্যারিয়ার নিয়ে দিকনির্দেশনা ও উৎসাহমূলক বক্তব্য।

সেমিনারে ছিল বিসিএস স্ট্যান্ডার্ড প্রশ্ন দিয়ে ৩০ মিনিটের পরীক্ষা এবং প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ। সেমিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন পু্লিশের সিনিয়র এসিপি মো. রফিকুল ইসলাম। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন এনইইউবিটর ইংরেজি বিভাগের প্রভাষক নোমান আহমদ (৩৫তম বিসিএস-শিক্ষা)। অন্যান্য আলোচকবৃন্দ ছিলেন অনুপম দাস অনুপ, প্রশাসন ক্যাডার (৩৫তম বিসিএস), মো. আবুল হোসাইন, সিনিয়র কর্মকর্তা, রুপালি ব্যাংক ও কবির আহমেদ চৌধুরী, ভারপ্রাপ্ত অধ্যক্ষ, সামসুন্নেসা গার্লস কলেজ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এপ্লাইড সোশিয়োলজি ও সোশ্যাল ওয়ার্ক বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান তানভীর আহমদ চৌধুরী, ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. ওয়াহিদুজ্জামান খান, এপ্লাইড সোশিয়োলজি ও সোশ্যাল ওয়ার্ক বিভাগের প্রভাষক মাইদুল ইসলাম চৌধুরী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত