কুলাউড়া প্রতিনিধি

২৩ মার্চ, ২০১৮ ২৩:৪২

কুলাউড়ায় আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা শুরু মঙ্গলবার

"সত্য যুক্তির মুখরতায় শুদ্ধ প্রাণ"- এ স্লোগানকে সামনে রেখে সামাজিক সংগঠন "প্লাটুন টুয়েলভ," ও "কুলাউড়া উপজেলা সমিতি, ঢাকার" যৌথ আয়োজনে কুলাউড়া উপজেলার ২৪ টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে আগামী মঙ্গলবার (২৭শ মার্চ) থেকে শুরু হতে যাচ্ছে "তৃতীয় কুলাউড়া উপজেলা আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা - ২০১৮ইং"।

প্রতিযোগিতায় বিদ্যালয় গুলোর ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর মেধাবী শিক্ষার্থীরা অংশ নেবে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী স্কুলগুলো হল- নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়, কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়, আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজ, উত্তর কুলাউড়া উচ্চ বিদ্যালয়, মহতোসিন আলী উচ্চ বিদ্যালয়, ছকাপন স্কুল & কলেজ, ভুকশিমইল উচ্চ বিদ্যালয় ও কলেজ, ভাটেরা স্কুল & কলেজ, বরমচাল স্কুল এন্ড কলেজ, শ্রীপুর উচ্চ বিদ্যালয়, সিংগুর উচ্চ বিদ্যালয়, ইউসুফ তৈবুন বালিকা উচ্চ বিদ্যালয়, জালালাবাদ উচ্চ বিদ্যালয়, হিংগাজিয়া উচ্চ বিদ্যালয়, মাষ্টার শরাফত আলী উচ্চ বিদ্যালয়, রাউৎগাও উচ্চ বিদ্যালয়, অগ্রণী উচ্চ বিদ্যালয়, হাজীপুর বালিকা উচ্চ বিদ্যালয়, টিলাগাও এ এন উচ্চ বিদ্যালয়, কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়, আহমদ সোহান সোনালী উচ্চ বিদ্যালয়, গজভাগ আহমদ আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ, রাজনগর উচ্চ বিদ্যালয়, বঙ্গবন্ধু আদর্শ উচ্চ বিদ্যালয়।

প্রতিযোগিতার সবগুলো রাউন্ড অনুষ্ঠিত হবে নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ে।

বিতর্ক প্রতিযোগিতা নিয়ে ঢাকাস্থ কুলাউড়া উপজেলা সমিতির সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এম. আব্দুর রউফ বলেন, "২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত, সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে দক্ষ মানব সম্পদই মূল চালিকা শক্তি।

এলক্ষে "প্লাটুন টুয়েলভ, কুলাউড়া" ও "কুলাউড়া উপজেলা সমিতি, ঢাকার" যৌথ আয়োজনে আয়োজিত এ বিতর্ক প্রতিযোগিতা দক্ষ মানব সম্পদ তৈরিতে সাহায্য করবে, এটাই আমাদের প্রত্যাশা"

উল্লেখ্য,অন্যান্য সামাজিক কার্যক্রমের পাশাপাশি ২০১৬ইং থেকে ধারাবাহিকভাবে বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করে আসছে প্লাটুন টুয়েলভ,কুলাউড়া।

আপনার মন্তব্য

আলোচিত