সিলেটটুডে ডেস্ক

২৫ মার্চ, ২০১৮ ১৮:০৭

রাগীব রাবেয়া মেডিকেল কলেজের নিহত নেপালি শিক্ষার্থীদের প্রতি ড. মোমেনের শ্রদ্ধা

নেপালে বিমান দুর্ঘটনা

নেপালের কাঠমুন্ডুতে অবস্থিত ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস বাংলায় মর্মান্তিক বিমান দুর্ঘটনায় জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ সিলেটের নিহত নেপালি ছাত্র-ছাত্রীদের প্রতি শ্রদ্ধা জানাতে জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ উপস্থিত হন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব, অর্থনীতিবিদ এবং জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত অধ্যাপক ড. একে আব্দুল মোমেন।

রোববার (২৫ মার্চ) সকাল সাড়ে ৯টায় মেডিকেল কলেজে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান কলেজ অধ্যক্ষ অধ্যাপক মো. আবেদ হোসেন, উপাধ্যক্ষ অধ্যাপক একেএম দাউদ, হাসপাতালের পরিচালক অধ্যাপক মো. তারেক আজাদ সহ সিনিয়র শিক্ষকবৃন্দ।

কলেজে উপস্থিত হয়ে অধ্যাপক ড. একে আব্দুল মোমেন বিমান দুর্ঘটনায় নিহত ছাত্রছাত্রীদের ছবিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং এক মিনিট নীরবতা পালন করেন। এরপর তিনি কলেজের কনফারেন্স রুমে আয়োজিত ব্রিফিং সেশনে অংশগ্রহণ করেন। ব্রিফিং সেশনে কলেজ অধ্যক্ষ স্লাইড শো এর মাধ্যমে কলেজ ও হাসপাতালের বিভিন্ন তথ্যাদি তুলে ধরেন।

স্লাইড শো প্রদর্শন শেষে অধ্যাপক ড. একে আব্দুল মোমেন উপস্থিত সিনিয়র শিক্ষকবৃন্দকে ধন্যবাদ জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন। এ সময় তিনি কলেজ ও হাসপাতালের ভৌত অবকাঠামোগত উন্নয়ন দেখে অভিভূত হন এবং ব্যক্তি মালিকানায় প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। এ সময় তিনি কলেজের ভিজিটর বুকেও স্বাক্ষর করেন।

ব্রিফিং সেশন শেষে অধ্যাপক ড. একে আব্দুল মোমেন কলেজ ও হাসপাতালের বিভিন্ন বিভাগ ঘুরে দেখে সন্তুষ্টি প্রকাশ করেন।

সাবেক রাষ্ট্রদূত অধ্যাপক ড. একে আব্দুল মোমেন এলডিসি স্ট্যাটাস হতে বাংলাদেশে উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষ্যে সন্ধানী, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ইউনিট কর্তৃক আয়োজিত স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিরও উদ্বোধন করেন।

আপনার মন্তব্য

আলোচিত