সিলেটটুডে ডেস্ক

০৫ এপ্রিল, ২০২০ ১৩:৫৯

লিডিং ইউনিভার্সিটির ব্যবস্থাপনায় খাদ্য সামগ্রী বিতরণ

লিডিং ইউনিভার্সিটির ব্যবস্থাপনায় রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের উদ্যোগে করোনাভাইরাস সংক্রমে চলমান কার্যক্রমের অংশ হিসেবে সিলেটের কামাল বাজার এলাকার তিন শতাধিক শ্রমজীবী ও অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (৫ এপ্রিল) লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলীর সহায়তায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) বনমালী ভৌমিক।

এ সময় বোর্ড অব ট্রাস্টিজের সচিব মেজর (অব.) শায়েখুল হক চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মো. কাওসার হাওলাদার ও সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ আলমগীর হোসাইন উপস্থিত ছিলেন।

বিতরণ করা প্রত্যেক প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ৪ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ লিটার তেল, ১ কেজি আটা ও ১ কেজি লবন।

ইতিপূর্বে ড. সৈয়দ রাগীব আলী দুঃস্থ-অসহায় এলাকা বাসিদের মধ্যে নগদ অর্থ ও কয়েকশ মাস্ক বিতরণ করেছেন।

বাংলাদেশসহ সমগ্র বিশ্ববাসী অচিরেই করোনা মহামারী থেকে মুক্ত হবে এ কামনা করে উপাচার্য বনমালী ভৌমিক বলেন, এই দুর্দিনে সামর্থ্যবান প্রত্যেকে নিজ-নিজ অবস্থান থেকে সমাজের কর্মহীন দিনমজুর ও অসহায় মানুষের পাশে দাড়াতে হবে। করোনাভাইরাস পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে আমাদের সবাইকে সামাজিক দূরত্ব ও পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে। সবার সহযোগিতা এবং স্বাস্থ্য বিষয়ক পরামর্শ অনুযায়ী জনসচেতনতার মাধ্যমেই আমরা করোনা মোকাবেলা করতে এবং বৈশ্বিক মহামারী থেকে রক্ষা পেতে পারবো বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আপনার মন্তব্য

আলোচিত