নিউজ ডেস্ক

২৬ এপ্রিল, ২০১৫ ০০:৪৮

ভূমিকম্পে বিধ্বস্ত নেপালে আটকা বাংলাদেশি শিল্পীরা

নেপালে প্রাণঘাতি ভূমিকম্পের পর সেখানে আটকা পড়েছেন বাংলাদেশি নাট্যকার যুবরাজ খান ও তার ইউনিটের অভিনেতা শাহরিয়ার নাজিম জয়, রুনা খান, কল্যাণ কোরাইয়া, নোমিরা আহমেদসহ আটজনের একটি দল। তবে দলের সবাই নিরাপদেই আছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানিয়েছেন রুনা ও কল্যাণ।

শনিবার দুপুরে ভয়াবহ ভূমিকম্পের আগে ‍যুবরাজ খান তার ইউনিট নিয়ে নেপালের নাগরকোটে পাহাড়ি এলাকায় শুটিং করছিলেন। হঠাৎ ভূমিকম্পে হতচকিত হয়ে তাদের অনেকেই বেশ আহত হয়েছেন।

রুনা খানের পারিবারিক সুত্রে জানা গেছে,  দুপুরের ভূমিকম্পের পর রুনা খানসহ বাকিদের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেন তারা। নেটওয়ার্ক বিঘ্নিত হওয়ায় তারাও বাংলাদেশে কারও সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না।

শনিবার (২৫ এপ্রিল) বিকালে রুনার মোবাইল ফোন থেকে একটি কল আসে। তিনি জানান পাহাড় থেকে নামার সময় খানিকটা আহত হলেও তারা এখন নিরাপদে আছেন। তবে নাগরকোট থেকে তারা নিরাপদ আশ্রয়ের খোঁজে অন্যত্র সরে যাওয়ার চেষ্টা করছেন। আজ রাতের মধ্যেই তাদের সেখান থেকে সরে যাওয়ার কথা।

আজ দুপুরে নেপালে ভূমিকম্পের পর দেশটির নাগরকোট থেকে অভিনেতা কল্যাণ কোরাইয়া ফেইসবুক স্ট্যাটাসে লেখেন, “আমাদের জন্য দোয়া করবেন। আমরা সবাই অনেক বড় বিপদে আছি। নেপালে এখনো ভূমিকম্পের কবলে আছি আমরা। কিন্তু এই মুহূর্তে আমরা নিরাপদ অবস্থানে আছি। খুব শিগগির আমরা বাড়িতে ফিরে আসব।”

মোস্তাফিজ শাহীন জানান, যুবরাজ খানের ঈদের নাটক ‘হলিডে’র শুটিংয়ের জন্য গত ২০ এপ্রিল নেপালে যান অভিনেতা শাহরিয়ার নাজিম জয়, কল্যাণ কোরাইয়া, রুনা খান, নোমিরাসহ ইউনিটের কলাকুশলীরা।

আপনার মন্তব্য

আলোচিত