সিলেটটুডে ডেস্ক

০৫ অক্টোবর, ২০২১ ০১:৩৫

সমস্যার কথা টুইটারে জানাল ফেসবুক

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, হোয়াটসঅ্যাপ ও ইনস্টাগ্রামের সার্ভার ডাউন হওয়ার তথ্য স্বীকার করেছে ফেসবুক কর্তৃপক্ষ। এজন্যে তারা অপর সোশ্যাল প্ল্যাটফর্ম টুইটার ব্যবহার করে এই তথ্য জানিয়েছে।

এই সমস্যার জন্যে ক্ষমা প্রার্থনা করে যত দ্রুত সম্ভব স্বাভাবিকের চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে লিডিং এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম।

হোয়্যাটসঅ্যাপ থেকে আরও বলা হয়েছে, হোয়্যাটসঅ্যাপ ব্যবহারের ক্ষেত্রে কিছু মানুষ সমস্যার মুখে পড়ছেন বলে জানিয়েছেন। সবকিছু স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনার জন্য আমরা কাজ করছি এবং যত দ্রুত সম্ভব আপডেট দেব।

ফেসবুকের পক্ষ থেকে বলা হয়েছে, আমরা জানি আমাদের প্রোডাক্ট ও অ্যাপ ব্যবহারের ক্ষেত্রে কিছু মানুষ সমস্যায় পড়েছেন। যত দ্রুত সম্ভব সেবা স্বাভাবিক করার জন্য আমরা কাজ করছি। যেকোনো রকম বিভ্রাটের জন্য আমরা ক্ষমাপ্রার্থী।

সোমবার রাতের হঠাৎ হোয়্যাটসঅ্যাপ, ফেসবুক ও ইনস্টাগ্রাম সেবা বন্ধ হয়ে যায়। বাংলাদেশের স্থানীয় সময় রাত পৌনে ১০টার পর থেকে হোয়্যাটসঅ্যাপে মেসেজ যাচ্ছিল না। ইন্টারনেট ‘অন’ থাকলেও কোনো কাজ করা যাচ্ছিল না। এরপর ফেসবুক আর ইনস্টাগ্রামেও একই সমস্যা দেখা যায়।

এরআগে, ৯ এপ্রিল হোয়াটসঅ্যাপ, মেসেঞ্জার ও ইনস্টাগ্রামসহ ফেসবুকের সার্ভার কিছুক্ষণের জন্য ডাউন হয়ে পড়েছিল। তার আগে মার্চের ১৯ তারিখ ফেসবুক সার্ভারে ত্রুটি দেখা দেয়।

আপনার মন্তব্য

আলোচিত