সিলেটটুডে ডেস্ক

১৩ জানুয়ারি, ২০২০ ২৩:২৯

মেয়র প্রার্থী যখন ‘চা বিক্রেতা’!

ছবি: সংগৃহীত

‘এই চা হবে, চা...চা..., চা খাবেন চা...’ এমনই হাঁক ছেড়ে আশপাশের লোকজন ও দলীয় নেতা-কর্মীদের চা পানের আহ্বান জানিয়েছেন এক ‘চা বিক্রেতা’! পরনে জিনস প্যান্ট ও হালকা নীল শার্টের ওপর জলপাই রঙের সোয়েটার পরা ফরসা চেহারার গোঁফওয়ালা মানুষ তিনি, ঘটনাস্থল রাজধানীর আফতাবনগর। এমন কাণ্ড যিনি ঘটিয়েছেন তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

সোমবার (১৩ জানুয়ারি) বিকেলে বাড্ডা আলাতুন্নেছা মাধ্যমিক উচ্চবিদ্যালয়ে সভা শেষ করে আফতাবনগর এলাকায় ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে যান আতিকুল ইসলাম। সেখানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে অনানুষ্ঠানিক মতবিনিময় করেন এই মেয়র প্রার্থী। বিশ্ববিদ্যালয় থেকে নির্বাচনী প্রচার শেষে বের হয়ে আফতাবনগরে সড়কের পাশে একটি ছোট চায়ের দোকানে গিয়ে চা বানিয়ে খাওয়ান কয়েকজনকে।

নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে আফতাবনগরের স্থানীয় ইয়াসিনের চা-শিঙাড়ার দোকানে বসে বড় সসপ্যান থেকে দুধ আর কেটলি থেকে লিকার ঢেলে চা বানান তিনি। পরে তার বানানো চা স্থানীয় কয়েকজন ব্যক্তি ও তার দলীয় নেতা-কর্মীকে খাওয়ান।

এসময় তার সঙ্গে ছিলেন ঢাকা উত্তরে আওয়ামী লীগ–সমর্থিত ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মাসুম গণি ও ৩৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলম। তারাও মেয়র প্রার্থীর বানানো চা পান করেন।

আট কাপ চায়ের জন্য দোকানিকে ৮০০ টাকা দিয়েছেন আওয়ামী লীগের এই মেয়রপ্রার্থী।

আপনার মন্তব্য

আলোচিত