সিলেটটুডে ডেস্ক

২২ জুলাই, ২০২০ ১৯:১১

ফিনিক্সের এবারের অতিথি ভারতের শিক্ষাবিদ ও গবেষক ড. প্রশান্ত মতী

ইংরেজি শিক্ষা ও বর্তমান করোনা সংকটকালে শিক্ষকতার সমস্যা ও সম্ভাবনা বিষয়ক সম্প্রতি জনপ্রিয় হয়ে উঠা 'দ্যা ফিনিক্স' এবং 'দ্যা ফিনিক্স- ইংলিশ ল্যাঙ্গুয়েজ টিচার্স এলায়েন্স,বাংলাদেশ ' এর আলোচনা সিরিজে এবার আসছেন ভারতের শিক্ষাবিদ ও গবেষক ড. প্রশান্ত মতী। আগামী ২৪ জুলাই, শুক্রবার রাত ৮ টায় এ আলোচনা অনুষ্ঠিত হবে। এটি আলোচনার পঞ্চম আসর। "পরিবর্তিত সময়ে শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়নের সুযোগ " শীর্ষক এ আলোচনা অনুষ্ঠিত হবে।

আমন্ত্রিত আলোচক ড. মতী ভারতের মহারাস্ট্রের আদর্শ সিনিয়র কলেজের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত। এছাড়াও তিনি ইউজিসি অনুমোদিত ভারতের প্রথম সারির  জার্নাল ' ল্যাংলিট' এর প্রধান সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন এবং বেশক'টি আন্তর্জাতিক জার্নালের সম্পাদনা ও উপদেষ্টা পরিষদে কাজ করছেন। বর্ণাঢ্য ক্যারিয়ারের অধিকারী ড.প্রশান্ত ইতোমধ্যে ৩০ টি এমফিল,পিএইচডি সুপারভাইজ করেছেন। এছাড়াও ভারতের বিভিন্ন আন্তর্জাতিক সেমিনার, সিম্পোজিয়ামের পাশাপাশি মালয়েশিয়া, ফিলিপাইন, থাইল্যান্ডসহ বিভিন্ন দেশে আমন্ত্রিত বক্তা হিসেবে কাজ করেছেন।

এদিকে, আয়োজকদের পক্ষ থেকে উক্ত আলোচনায় অংশগ্রহণে আগ্রহীদের দ্যা ফিনিক্স এবং পিইএলটিএবি এর ফেইসবুক পেইজের মাধ্যমে রেজিষ্ট্রেশন করার জন্য আহবান জানানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত