জুড়ী প্রতিনিধি

২৮ জুলাই, ২০২০ ২০:০৬

জুড়ীতে স্কাউটসের করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ

মৌলভীবাজার জুড়ীতে করোনা ভাইরাস (কোভিড-১৯)  প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা বিতরণ ও সচেতনার জন্য অনুষ্ঠান করেছে উপজেলা স্কাউটস দল।

দিনব্যাপী চলা এ ক্যাম্পেইন উদ্বোধন করেন জুড়ী  উপজেলা স্কাউটস সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান রুহুল ইসলাম।

সামাজিক দূরত্ব বজায় রাখুন, সাবান পানি দিয়ে ঘন ঘন হাত পরিষ্কার করুন। মাস্ক ব্যবহার করুন, করোনা থেকে বেঁচে থাকুন শ্লোগান নিয়ে আজ মঙ্গলবার সকাল ১১ টা থেকে কামিনীগঞ্জ বাজার ও ভবানীগঞ্জ বাজারে দিনব্যাপী প্রচারণা, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

এ  অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার, জায়ফরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদির দারা, জুড়ী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিতাংশু শেখর দাস, জুড়ী উপজেলা স্কাউটের সাধারণ সম্পাদক ও ফুলতলা বশিরউল্লাহ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত  প্রধান শিক্ষক আরমান আলী, জুড়ী উপজেলা স্কাউটের কোষাধ্যক্ষ জুড়ী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের  শিক্ষক  কবির উদ্দিন আহমেদ, উপজেলা স্কাউটের কাব লিডার প্রণয় রঞ্জন দাশ, উপজেলা স্কাউট লিডার উস্তার আলী,প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড প্রাপ্ত পারাজিত চন্দ্রাননা অর্চি, মেহেদী হাসান ইমন, সুপার্থ দাস, আব্দুল্লাহ আল মাহিসহ জুড়ী উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের স্কাউটস।

আপনার মন্তব্য

আলোচিত