সংবাদ বিজ্ঞপ্তি

২৮ জুলাই, ২০২০ ২২:৩৫

করোনায় বিশ্বের অনেক দেশের চেয়ে বাংলাদেশ ভালো অবস্থানে : নাসির খান

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, করোনাভাইরাসের কারণে বিশ্বের বিভিন্ন দেশ যেভাবে অর্থনৈতিক সংকটে পড়েছে তার চেয়ে অনেক ভাল অবস্থানে রয়েছে বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক দিক নির্দেশনার কারণে আমরা করোনাভাইরাসের যে ব্যাপক ক্ষতি হয়ে তা থেকে আমরা অনেকটা কাটিয়ে উঠেছে।

তিনি বলেন, সাময়িকভাবে আমরা ক্ষতিসাধিত হয়েছি, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই আমার এই অর্থনৈতিক সংকট কাঠিয়ে উঠবো। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ যেভাবে স্বাধীন হয়েছে, তেমনি তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, তেমনি করোনা পরিস্থিতি কাটিয়ে বাংলাদেশ আবার বিশে^ উন্নত দেশে পরিনত হবে।

তিনি সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ও বন্যার্ত পরিবার এবং ইউনিয়ন আওয়ামী কর্মীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

মঙ্গলবার সিলেট সদর উপজেলা আওয়ামীলীগ সাবেক সাধারণ সম্পাদক ও মোগল গাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব হিরন মিয়ার সার্বিক সহযোগিতায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাধ্য সামগ্রীর মধ্যে ছিল-চাল, তেল, সেমাই, দুধ, ময়দা, চিনি।

মোগলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব হিরন মিয়ার সভাপতিতেব ও ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লাহিন আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব রাখেন-সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও সফির উদ্দিন হাই স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির সভাপতি অধ্যক্ষ মো: সুজাত আলী রফিক, জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক এডভোকেট মাফুজুরর রহমান মাজফুজ এডিশনাল পিপি, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য এডভোকেট নূরে আলম সিরাজী, সিলেট জেলা আওয়ামী লীগ নেতা শমসের জামাল, জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, সিলেট জেলা পরিষদের সদস্য মো: শাহনুর, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালিক, আওয়ামীলীগ নেতা শাহজান আহমদ। এসময় উপস্থিত ছিলেন- ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রঞ্জিত বাবু, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনোয়র হোসেন, আওয়ামীলীগ নেতা তামিম ইবনে রহমান, কামরুজ্জামান, কেরামত আলী,  যুবলীগ নেতা কতুব উদ্দিন, সামছুদ্দিন, এখলাছুর রহমান, ছাত্রলীগ নেতা আলী হোসেন, কামরুল ইসলাম, সদর উপজেলা তাঁতী লীগের আহবায়ক দিলোয়ার হোসেন, ইউনিয়ন তাঁতী লীগের আহবায়ক নুর মিয়া, মকর উদ্দিন, যুগ্ম আহবায়ক মাসুদ ইবনে লেবু প্রমুখ।  

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন- ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুসাইন আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত