সংবাদ বিজ্ঞপ্তি

১৫ আগস্ট, ২০২০ ২৩:৪৬

হবিগঞ্জ পৌরসভায় জাতীয় শোক দিবস পালন

হবিগঞ্জ পৌরসভা যথাযোগ্য মর্যাদায় পালন করেছে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী। এ উপলক্ষে সকাল ৮ টায় আওয়ামী লীগ কার্যালয় সম্মুখস্থ বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন হবিগঞ্জ পৌরসভার মেয়র মো. মিজানুর রহমান।

এ সময় হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলরবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বেলা সাড়ে ১১ টায় পৌরভবনে হবিগঞ্জ পৌরসভার আয়োজনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল। মেয়র মো. মিজানুর রহমানের সভাপতিত্বে ওই আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-লাখাই-শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট আবু জাহির এমপি বলেন  ‘যতদিন শেখ হাসিনার হাতে থাকবে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। এটা শুধুমাত্র একটি শ্লোগান নয়। এটি হচ্ছে বাস্তবতা।’ তিনি বলেন ‘শোককে শক্তিতে পরিণত করাই শোকদিবসে আমাদের অঙ্গিকার হবে।’

এডভোকেট আবু জাহির এমপি বলেন, ‘ জননেত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি গ্রামে ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন। ছাত্র-ছাত্রীদের বিনা খরচে লেখাপড়া করার সুযোগ করে দিয়েছেন। বয়স্কভাতা, বিধবাভাতাসহ গরীব দুঃখী মানুষের কল্যাণে সরকার নানা পদক্ষেপ নিয়েছে।’

সভাপতির বক্তব্যে মেয়র মো. মিজানুর রহমান বলেন বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় সংসদ সদস্য এডভোকেট মো. আবু জাহিরের সহযোগিতায় পৌরপরিষদ জনগণকে সেবা দিয়ে আসছে।

তিনি বলেন পৌরবাসীর সহযোগিতা থাকলে ভবিষ্যতেও পৌরসভার কার্যক্রম আরও বেগবান করা হবে।’ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পৌরকাউন্সিলর মোঃ জাহির উদ্দিন ও শেখ মো. উম্মেদ আলী শামীম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউন্সিলর গৌতম কুমার রায়, শেখ নূর হোসেন, মো. আলমগীর, খালেদা জুয়েল, পৌরসচিব মো. ফয়েজ আহমেদ, নির্বাহী প্রকৌশলী মো. সিরাজুল হক প্রমুখ।

আলোচনা সভার পর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করে মাওলানা গোলাম মোস্তফা নবীনগরী।

আপনার মন্তব্য

আলোচিত