সিলেটটুডে ডেস্ক

৩০ সেপ্টেম্বর, ২০২১ ২১:১৩

ব্রাহ্মণগ্রাম সপ্রাবির প্রধান শিক্ষক গোলাম মন্তখার বিদায় সংবর্ধনা

সিলেটের বিয়ানীবাজারের ব্রাহ্মণগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম মন্তখার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) শেখ রাসেল হলে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও ম্যানেজিং কমিটির পক্ষে এই বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

ব্রাহ্মণগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নজরুল ইসলামের সঞ্চালনায় এবং বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য মো. আবদুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজারের সহকারী উপজেলা শিক্ষা অফিসার আশরাফুল আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথ হিসেবে উপস্থিত ছিলেন আলীনগর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য মামুন আহমদ, উত্তরভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কয়ছর আহমদ, ঢাকাউত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহানা চায়নিজ চৌধুরী, ফুলমলিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিলাল আহমদ, ওয়াসিদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিল্পী বেগম, রায়খাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভিন বেগম ও সাংবাদিক কবির আহমদ চৌধুরী।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বক্তব্য দেন সহকারী শিক্ষক এমরান আহমদ, সহকারী শিক্ষক ফখরুল ইসলাম, সহকারী শিক্ষক রাহেলা বেগম, সহকারী শিক্ষক তাহমিনা আক্তার, লুৎফুর নেহার মেমোরিয়াল গার্লস স্কুলের বাস্তবায়ন কমিটির সদস্য রোমান আহমদ, শাহজাহান জিলানী, মোরশেদ আহমদ চৌধুরী পলু, সৈয়দ মনসুর আলম এবং ব্রাহ্মণগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেবেকা সুলতানা, নুরুন নাহার, আয়শা বেগম, কামরুজ্জামান ভূঁইয়া প্রমুখ।

অনুষ্ঠানে বিদায়ী প্রধান শিক্ষক ব্রাহ্মণগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তার দীর্ঘ এক যুগের শিক্ষকতা জীবনের স্মৃতিচারণ করেন।

সবশেষে বিদায়ী শিক্ষককে বিদ্যালয়ের পক্ষ থেকে সম্মাননা স্মারক দেওয়া হয়। এছাড়াও অনলাইনে ক্লাসে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত