সংবাদ বিজ্ঞপ্তি

২০ জুন, ২০১৭ ১৭:৪৫

সিলেটে ট্রান্সফাস্ট এর ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিশ্ববিখ্যাত অর্থ স্থানাস্তরকারী প্রতিষ্ঠান ট্রান্সফাস্ট ওয়ার্ল্ড ওয়াইড মানি ট্রান্সফার এর  উদ্যোগে সোমবার (১৯ জুন) সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রান্সফাস্ট বাংলাদেশ এর কান্ট্রি ডিরেক্টর মোহাম্মদ খায়রুজ্জামান।

ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন হেড অব মার্কেটিং রাকসান্দা হোসাইন, এসোসিয়েট অব রিলেশনশীপ ব্যাংকিং শারমিন আরা রশিদ, বিজনেস ডেভেলাপমেন্ট এক্সিকিউটিভ ইয়াসির আরাফাত, সিলেট বিভাগীয় প্রতিনিধি মহীতোষ দেব, বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেটের জেনারেল ম্যানেজার সোমেশ কুমার দেবনাথ, জনতা ব্যাংকের জেনারেল ম্যানেজার মো. রিয়াজুল ইসলাম, সোনালী ব্যাংকের জেনারেল ম্যানেজার কানিজ ফাতেমা চৌধুরী, রূপালী ব্যাংকের জেনারেল ম্যানেজার মো. আব্দুল মতিন, অগ্রণী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার হিফজুর রহমান, ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ ওবায়দুল্লা, উত্তরা ব্যাংকের জেনারেল ম্যানেজার মো. ইব্রাহিম উদ্দিন, পূবালী ব্যাংক সিলেট বিভাগীয় অফিসের সিনিয়র প্রিন্সিপাল অফিসার রাশেন্দ্র কুমার রায়, বাংলাদেশ কর্মসংস্থান ও জনশক্তি অফিস সিলেটের প্রধান জরীপ কর্মকর্তা কাজল সরকার প্রমুখ।

আলোচনায় বক্তারা দেশের অর্থনৈতিক উন্নয়নে হুন্ডি পরিহার এবং বৈধ উপায়ে বিদেশ থেকে টাকা প্রেরণের উপর গুরুত্ব আরোপ করেন। বিশ্বব্যাপী বৈধ উপায়ে অর্থ স্থানান্তরে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য ট্রান্সফাস্ট এবং বাংলাদেশ ব্যাংকিং চ্যানেলগুলোর অগ্রণী ভূমিকার প্রশংসা করেন বক্তারা।

আপনার মন্তব্য

আলোচিত