সিলেটটুডে ডেস্ক

০৫ অক্টোবর, ২০১৭ ১৯:২৭

স্বজনরা যুগান্তরের অ্যাম্বাসেডর: সিলেটে স্বজন আড্ডায় দাদু ভাই

বরেণ্য শিশু সাহিত্যিক ও যুগান্তরের ফিচার এডিটর রফিকুল হক দাদুভাই বলেছেন, স্বজনরা দৈনিক যুগান্তরের অ্যাম্বাসেডর। ডিজিটাল প্রযুক্তির ছোঁয়ায় স্বজনদের নেটওয়ার্ক এখন অনেক বিস্তৃত, শক্তিশালী। তাদের মাধ্যমে সৃষ্টিশীল কর্মকাণ্ড ও ইতিবাচক তৎপরতায় সত্যের সন্ধানে নির্ভীক দৈনিক যুগান্তরের সর্বস্তরের মানুষের হাতে পৌঁছাবে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় সিলেট স্বজন সমাবেশ আয়োজিত স্বজন আড্ডায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আশাবাদ ব্যক্ত করেন।

নজরুল একাডেমীতে আয়োজিত স্বজন আড্ডায় সভাপতিত্ব করেন সিলেট স্বজন সমাবেশের সভাপতি সুমন রায়। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে যুগান্তর স্বজন সমাবেশের বিভাগীয় সম্পাদক হিমেল চৌধুরী বলেন, সারাদেশে যুগান্তর স্বজন সমাবেশের মধ্যে জাগরণের জোয়ার সৃষ্টি হয়েছে। স্বজনদের পাতার জন্য নেয়া হয়েছে নতুন নতুন পরিকল্পনা। সৃষ্টিশীল কাজে আগ্রহীদের যুগান্তর স্বজন পরিবারভুক্ত হওয়ার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দৈনিক যুগান্তরের সিলেট ব্যুরো ইনচার্জ ও যুগান্তর স্বজন সমাবেশ সিলেট’র প্রধান উপদেষ্টা সংগ্রাম সিংহ ও স্বজন সমাবেশের সিলেট বিভাগীয় সমন্বয়ক কবি প্রণব কান্তি দেব।

স্বজন সমাবেশ সিলেট’র সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম অনির উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, স্বজন শাহরিয়ার আজিজ, মবরুর আহমদ সাজু, সোহান মিয়া, শাওন আহমদ, ঈশিতা পুরকায়স্থ, যীশু আচার্য্য ও রুবেল রাজ।

স্বজন আড্ডা শেষে স্বজন আড্ডায় ছড়া, গান, কবিতা পাঠ করার পাশাপাশি সংগীত পরিবেশন করেন স্বজন সমাবেশের শিল্পীরা।

আপনার মন্তব্য

আলোচিত