সিলেটটুডে ডেস্ক

০৮ অক্টোবর, ২০১৭ ১৬:৪১

ভোটারদের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটছে: আরিফ

সকল চ্যালেঞ্জ মোকাবেলা করেই নগরবাসীর সমৃদ্ধি ও উন্নয়নে কাজ করছি।  ভোটারদের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটছে। দলের নেতা-কর্মী ও ভোটারদের উচ্ছ্বাস ও সমর্থনকে ঘিরেই আমার আগামীর পথচলা। জলাবদ্ধতাসহ অনেক বড় বড় সমস্যায় কাঙ্ক্ষিত পর্যায়ে উন্নতি হয়েছে। আমি নিরলস ও নিরন্তরভাবে কাজ করে যাব। আমার উন্নয়ন ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের।

শনিবার (৭ অক্টোবর) রাতে নগরীর খাসদবিরস্থ সৈয়দ মূগনী এলাকায় সিলেট নগর ভোটার ফোরামের উদ্যোগে প্রান্তিক ভোটারদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরশনের মেয়র আরিফুল হক চৌধুরী উপরোক্ত কথাগুলো বলেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সংগঠক মাহবুব চৌধুরী।

নগর ভোটার ফোরামের সভাপতি আনহার আহমদের সভাপতিত্বে ও সিলেট মহানগর বিএনপির সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা ও ৪, ৫, ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী রেহানা ফারুক শিরিনের পরিচালনায় এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ডা. জাহাঙ্গীর আহমদ, এ্যাড. কামাল উদ্দিন, মফিজুর রহমান বারেক, রহমত আলী, রুকসানা বেগম, টিপু আহমদ, নুরুল ইসলাম ধন মিয়া, ফারুক আহমদ রানা, আকবর আলী, মো. জুয়েল আহমদ, শাহনার আহমদ, আবুল সালাম, আফজল আহমদ, ইয়াসমিন আক্তার মালা, সায়েরা বেগম, পেয়ারা বেগম, মালা বেগমসহ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত