সিলেটটুডে ডেস্ক

০৮ অক্টোবর, ২০১৭ ১৮:৩৭

জেলা গভর্নর লায়ন মুজিবুর রহমান স্মরণে শোক সভা ও দোয়া

লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ বি ১ এর গভর্নর লায়ন মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনায় শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৮ অক্টোবর) নগরীর রায়নগরস্থ জামেয়া দারুল উলূম সিলেটে লায়ন্স ক্লাব অব সিলেটের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

লায়ন্স ক্লাব অব সিলেটের প্রেসিডেন্ট লায়ন সৈয়দ এম এ কাইয়ুমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ বি ১ এর প্রাক্তন জেলা গভর্নর লায়ন ডাক্তার আজিজুর রহমান।

শোক সভার বক্তব্যে তিনি বলেন লায়ন মুজিবুর রহমান ছিলেন একজন সরল মনের মানুষ। তিনি মানবতার সেবায় নিজেকে উৎসর্গ করেছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি লায়ন্স ক্লাবের সাথে বিভিন্ন মানবিক কার্যক্রমে নেতৃত্ব দেন। তার রেখে যাওয়া এসব কাজ লায়নদের মাঝে অনুপ্রেরণা হয়ে থাকবে। বক্তারা মরহুমের রুহের মাগফেরাতও কামনা করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স শিশু হাসপাতালের চেয়ারম্যান লায়ন জহির বখত, হাসপাতালের সেক্রেটারি লায়ন এমরান আহমদ, লায়ন্স ক্লাব অব সিলেট হলি সিটির লায়ন সাজুয়ান আহমদ, লায়ন্স ক্লাব অব সিলেটের অক্টোবর সেবা মাস-২০১৭ এর চেয়ারম্যান লায়ন আব্দুল হামিদ, লায়ন মুছাব্বির মোহাম্মদ মুসা, জয়েন্ট ট্রেজারার লায়ন হুমায়ুন কবীর, লায়ন ডা. কবির চৌধুরী।

অনুষ্ঠানের যৌথভাবে পরিচালনা করেন লায়ন্স ক্লাব অব সিলেটের সেক্রেটারি লায়ন ডা. সোলাইমান আহমদ ও ডা. খন্দকার মাজহারুল আনোয়ার।

এদিকে, ‘অক্টোবর সেবা মাস-২০১৭’ উপলক্ষে ওই প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের বিনামূল্যে বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে ডেন্টাল ক্যাম্প, শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও বৃক্ষরোপণ এবং খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল মালিক চৌধুরী, নায়বে মুহতামিম সৈয়দ শুয়াইব, শিক্ষা সচিব মাওলানা বেলাল চৌধুরী, সহকারি মাওলানা খলিলুর রহমান, মাওলানা সামছুজ্জামান, মাওলানা জুনাইদ আহমদ, হাফিজ আব্দুল হাই, হাফিজ মুজিবুর রহমান, মাওলানা ছদরুল আমিন, মাওলানা বজলুর রহমান, মাস্টার জহুরুল ইসলাম চৌধুরী। দোয়া পরিচালনা করেন মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল মালিক চৌধুরী।

আপনার মন্তব্য

আলোচিত