সংবাদ বিজ্ঞপ্তি

২৯ অক্টোবর, ২০১৭ ১৩:১৪

পালিত হলো এসপিএসের রজত জয়ন্তী

সিলেটের সৌখিন আলোকচিত্র শিল্পীদের প্রতিনিধিত্বশীল সংগঠন সিলেট ফটোগ্রাফিক সোসাইটি (এসপিএস) এর ২৫ বছর পূর্তি উৎসব উদযাপন করা হলো।

২৬ অক্টোবর (বৃহস্পতিবার) পূর্ব লন্ডনের পপলারে একটি রেস্টুরেন্টে লন্ডন সফররত এসপিএস এর সাবেক সভাপতি মোঃ সাইফুল ইসলামের সম্মানে বিশেষ এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

যুক্তরাজ্যের বিভিন্ন শহরের বসবাসরত এসপিএস এর প্রতিষ্ঠাতা সদস্যসহ সাধারণ সদস্যবৃন্দ, শুভাকাঙ্ক্ষী ও কমিউনিটি নেতৃবৃন্দ এই অনুষ্ঠানে যোগ দেন।

এসপিএস এর প্রতিষ্ঠাতা আহ্বায়ক, পরবর্তীতে সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালনকারী, বিশিষ্ট সাংবাদিক, লন্ডন বাংলা প্রেস ক্লাবের সহ সভাপতি মাহবুব রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন লন্ডন বাংলা প্রেস ক্লাবের সভাপতি ও কমনওয়েলথ জার্নালিষ্ট এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট সৈয়দ নাহাস পাশা, বাংলাদেশ সেন্টারের ভাইস প্রেসিডেন্ট মুহিবুর রহমান মুহিব, খালেদ চৌধুরী, নজরুল ইসলাম বাসন, রেজাউল ইসলাম চৌধুরী (মুন্না), মোহাম্মদ জগলুল হায়াত, প্রতিষ্ঠাতা সদস্য ও সামিউল হক চৌধুরী, শাহীন মোস্তাফা, কাওসার আহমদ, শিমু রহমান, সাদিক রহমান (বকুল), রফিকুল হাসান হিরণ, আজমল হোসেইন, দেওয়ান নুরুল চৌধুরী হামদু, জি আর সোহেল, আদনান রহমান, শাহ ইউসুফ সাজ্জাদ, খিজির হায়াত খান কাওসার, মাহফুজ রহমান প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে সম্বর্ধিত অতিথি মোঃ সাইফুল ইসলামকে ফুলের তোড়া উপহার দেন কভেন্ট্রি থেকে আগত এসপিএস এর কনিষ্ঠতম সদস্য আদনান রহমান।

এরপর সংগঠনের ২৫ বছর পূর্তি উপলক্ষে একটি কেক কাটা হয়। সংগঠনের রজত জয়ন্তী উৎসবের বিভিন্ন দিক ও পরিকল্পনা সবাইকে অবহিত করেন এসপিএস এর উপদেষ্টা মাহবুব রহমান।

আপনার মন্তব্য

আলোচিত