সংবাদ বিজ্ঞপ্তি

১০ নভেম্বর, ২০১৭ ০০:৪৮

জগন্নাথপুরে ২০তম ক্রিকেট লীগে খেলবে ১২দল: ড্র অনুষ্ঠিত

প্রতি বছরের ন্যায় এবারও জগন্নাথপুর উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের আয়োজনে শুরু হচ্ছে ক্রিকেট লীগ। এবারের ২০তম আসরে খেলবে মোট ১২টি দল।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) ১২টি দলকে তিন গ্রুপে ভাগ করে ড্র সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রত্যেক দলের দায়িত্বশীলরা উপস্থিত ছিলেন।

গ্রুপ এ-তে খেলবে বর্তমান চ্যাম্পিয়ন অগ্রযাত্রা ক্রিকেট ক্লাব, উত্তর জগন্নাথপুর ক্রিকেট ক্লাব, একাডেমী ও জালাল বক্স ক্রিকেট ক্লাব। আর গ্রুপ বি-তে প্রজন্ম ক্রিকেট ক্লাব, লিজেন্ড অব জগন্নাথপুর, এলিভেন স্টার ক্রিকেট ক্লাব ও সোনার বাংলা ক্রিকেট ক্লাব এবং গ্রুপ সি-তে খেলবে বর্তমান রানার্স আপ দল সবুজ বাংলা ক্রিকেট ক্লাব, ইয়াং ম্যান ক্রিকেট ক্লাব, বাসুদেব বাড়ি আইডিয়াল ক্রিকেট ক্লাব ও নাদামপুর ক্রিকেট ক্লাব।

উদ্বোধনী খেলার দল নির্বাচন করলেও কখন অনুষ্ঠিত হবে তা নিশ্চিত করতে পারেনি সংশ্লিষ্টরা। উদ্বোধনী খেলায় বর্তমান চ্যাম্পিয়ন অগ্রযাত্রা ক্রিকেট ক্লাব ও উত্তর জগন্নাথপুর ক্রিকেট ক্লাব খেলবে।

এসব তথ্য নিশ্চিত করে আয়োজক কমিটির সভাপতি আবু হেনা রনি ও সাধারণ সম্পাদক সৈয়দ সাইদুল হক জানান, আমাদের কমিটি কুঁড়ি বছরে পা দিয়েছে। এ উপলক্ষে এবারের আসর জমকালো ভাবে আয়োজন করব।

আপনার মন্তব্য

আলোচিত