সংবাদ বিজ্ঞপ্তি

০৯ ডিসেম্বর, ২০১৭ ২২:৩০

নগরীতে জ্যাক গাড়ির মেলার উদ্বোধন

নগরীতে এনার্জি প্যাক পাওয়ার জেনারেল লিমিটেডের জ্যাক গাড়ির মেলার উদ্বোধন করা হয়েছে।

৯ডিসেম্বর (শনিবার) বিকেলে নগরীর কদমতলীতে জারিফ মটরস আয়োজিত এ মেলার উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, গ্রাহকদের সাথে সুন্দর আচরণের মাধ্যমে প্রতিষ্ঠানের সুনাম অর্জনের পাশাপাশি লাভবান হওয়া সম্ভব। সুন্দর আচরণই ব্যবসায় উন্নতির সোপান। তিনি বলেন, বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) সৎ ভাবে ব্যবসা পরিচালনা করতেন। রাসুল (সাঃ) এর আদর্শ অনুসরণ করে ব্যবসা পরিচালনা করলে গ্রাহক সংখ্যা দিন দিন বৃদ্ধি পাবে এবং ব্যবসা প্রতিষ্ঠান জনপ্রিয়তা লাভ করবে।

তিনি আরো বলেন, জাপান চায়না থেকে আমদানিকৃত  পিয়াজিও জ্যাক  গাড়ির মেলায় সাশ্রয় মূল্যে হযরত শাহজালাল রহ. পুণ্যভূমিতে এই প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয়েছে। আমি আশাবাদী প্রতিষ্ঠানটি সফলতা অর্জন করবে ইনশাআল্লাহ।

জারিফ মটরস’র স্বত্বাধিকারী  গোলাম কিবরিয়া চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা,  মহানগর শ্রমিকলীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, এনার্জি প্যাক পাওয়ার জেনারেল ম্যানেজার সেলস এন্ড মার্কেটিং মো.মিজানুর রহমান, টিএমভি শরিফুল ইসলাম, মাসুক মিয়া, এনামুল  হক লিলু, রাসেলুজ্জামান, সালিক খান, সালাউদ্দিন মাসুম, নাজমুল ইসলাম মাসুম প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে বিশিষ্ট রাজনীতিবিদ, ব্যবসায়ী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত