সিলেটটুডে ডেস্ক

১৫ সেপ্টেম্বর, ২০১৫ ২৩:২৭

স্বপ্নপূরণ সমাজ কল্যাণ সংস্থার কার্যালয় উদ্বোধন ও আলোচনা সভা

বাগবাড়ি নরসিংটিলা এলাকায় স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থার কার্যালয় উদ্বোধন ও আলোচনা সভা মঙ্গলবার স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

পরিবার-পরিকল্পনা সিলেট বিভাগের অব. উপ-পরিচালক তৈয়বুর রহমানের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক রকিব খান ও সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রুমানের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মখলিছুর রহমান কামরান এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজসেবক মাহমুদুর রহমান।

এতে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন আখলিছুর রহমান, সংগঠনের সভাপতি শাহেদুর রহমান সানাজ, সাবেক সহভাপতি নোমান আহমদ, ফিরোজ মিয়া, ময়নুল হক চৌধুরী, খলিলুর রহমান, আশিক আহমদ, মুফজ্জল আলী, মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা বিলাল আহমদ, মাসুকুর রহমান, আরিফ আহমদ পলাশ, বাবলু আহমদ বাবলু, মিসবাউজ্জামান, রিয়াজ উদ্দিন, জুয়েল মিয়া, কামরুজ্জামান দিপু, নোমান আহমদ এনামুর হক। এছাড়াও উপস্থিত ছিলেন, শাহিন মিয়া রাসেল, কবির, মিতুল, সেলিম, রুমান, খসরু, সেলিম, আশিক প্রমুখ।

অনুষ্ঠানের পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জয়নুল আবেদীন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দরা সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুজ জহির চৌধুরী সুফিয়ানের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে একমিনিট দাড়িয়ে নিরবতা পালন করেন।

আপনার মন্তব্য

আলোচিত