সুনামগঞ্জ প্রতিনিধি

১৫ জানুয়ারি, ২০২০ ২১:৩৩

৮০টি বেলুন উড়িয়ে সুনামগঞ্জ জেলা আ’লীগ সভাপতির জন্মদিন পালন

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ মতিউর রহমানের ৮০তম জন্মদিন পালন করা হয়েছে।

বুধবার (১৫ জানুয়ারি) বিকেলে সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে কেক কেটে, বৃক্ষ রোপণ করে, ৮০ টি বেলুন উড়িয়ে ও সুনামগঞ্জের সর্বস্তরের নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় পালন করা হয় জেলা আওয়ামী লীগ সভাপতির জন্মদিন।

এ উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমীর হাসন রাজা মিলনায়তনে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ফজলে রাব্বী স্মরণ ও বঙ্গবন্ধু আইন পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক নুর মোহাম্মদ স্বজনের যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, পুলিশ সুপার মিজানুর রহমান প্রমুখ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. শরিফুল ইসলাম। এছাড়া সভায় সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের জন্মদিন উপলক্ষে মানপত্র পাঠ করেন যুবলীগ নেতা সঞ্জীব চৌধুরী টিটু।

অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাজ উদ্দিন সিরাজ বলেন, মতিউর রহমান সুনামগঞ্জের মানুষের কল্যাণে সবসময় কাজ করে যাচ্ছেন। বর্তমানে তিনি সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করা লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। আমি আজকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি এবং তার দীর্ঘায়ু কামনা করছি।

জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান বলেন, আপনারা আমাকে এতো ভালোবাসেন যার প্রমাণ আজকে। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন আপনাদের কল্যাণে কাজ করে যেতে পারি সবসময়।

এদিকে, সুনামগঞ্জের ১১ টি উপজেলা জেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মতিউর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানান।

আপনার মন্তব্য

আলোচিত