সংবাদ বিজ্ঞপ্তি

৩০ জানুয়ারি, ২০২০ ০৩:২৮

সিলেটস্থ কিশোরগঞ্জবাসীর মধ্যে প্রধানমন্ত্রীর তহবিলের শীতবস্ত্র বিতরণ

সিলেটস্থ কিশোরগঞ্জবাসীর মধ্যে প্রধানমন্ত্রীর তহবিলের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ জানুয়ারি) রাতে সিলেট মহানগরীর রায়নগরে সিলেটস্থ কিশোরগঞ্জবাসীর মধ্যে প্রধানমন্ত্রীর তহবিলের শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী সহধর্মিণী সমাজসেবী মিসেস সেলিনা মোমেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সিলেট মহানগর শ্রমজীবী সমবায় সমিতির সভাপতি ও কিশোরগঞ্জ জেলা সমিতি সিলেটের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মো. রফিক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সিলেট সিটি করপোরেশনের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর এস এম শওকত আমীন তৌহিদ উপস্থিত ছিলেন।

সিলেট মহানগর শ্রমজীবী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো. জুয়েল মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে কিশোরগঞ্জ জেলা সমিতি সিলেটের সভাপতি প্রভাষক মাসুদ করিম উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি সেলিনা মোমেন তার বক্তৃতায় বলেন, শীতার্ত মানুষের জন্য শীতবস্ত্র প্রধানমন্ত্রীর উপহার। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে অসহায় মানুষ সামাজিক নিরাপত্তার আওতায় সেবা পায়।

বিশেষ অতিথি কাউন্সিলর এস এম শওকত আমীন তৌহিদ ১৯ নং ওয়ার্ডের জনগণের মধ্যে শীতবস্ত্র বিতরণ করায় সেলিনা মোমেনকে ধন্যবাদ জানান।

বিশেষ অতিথি প্রভাষক মাসুদ করিম বলেন, বর্তমান জনবান্ধব সরকার দেশের আপামর জনগণকে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর মধ্যে নিয়ে এসেছে। এমন উদ্যোগ চলমান রাখা দরকার। তিনি সিলেটস্থ কিশোরগঞ্জবাসীর মধ্যে শীতবস্ত্র বিতরণ করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

আপনার মন্তব্য

আলোচিত