সিলেটটুডে ডেস্ক

২২ সেপ্টেম্বর, ২০১৫ ২১:৪৪

কোম্পানীগঞ্জ ঢালারপার সরঃ প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন

কোম্পানীগঞ্জ উপজেলার ঢালারপার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে । গতকাল মঙ্গলবার দুপুরে এ ভবনের উদ্বোধন করা হয় । এর পূর্বে সকালে বাতি জ্বালিয়ে ঢালারপার গ্রামের বিদ্যুৎতায়নের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্টানে পূর্ব ইসলামপুর আওয়ামীলীগের সভাপতি মুল্লক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের ডাক টেলি যোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ি কমিটির সভাপতি ও সিলেট চার আসনের সংসদ সদস্য ইমরান আহমদ।

উদ্বোধনী অনুষ্ঠানে সিলেট জেলা প্রজন্মলীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেনের পরিচালনায় , বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ,সিলেট জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এড.মাহফুজুর রহমান মাহফুজ ,কোম্পানিগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির ,সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য এড. আজমল আলী ,কোম্পানীগঞ্জ উপজেলা আওয়মীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমজদ আলী , সহ-সভাপতি রফিকুল হক ,আবু বক্কর সিদ্দিক,যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন,সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম,আওয়ামীলীগ নেতা এড.হাবিবুর রহমান ভূট্রো ,পশ্চিম ইসলামপুর আওয়ামীলীগের সভাপতি শামিম আহমদ,কোম্পানীগঞ্জ উপজেলা,কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহজাহান ,ঢালার পার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিউটি আহমদ,প্রাথমিক বিদ্যালয়ের  প্রধান শিক্ষিকা ফাতেমা বেগম ,কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ ইকবাল হোসেন ,কোম্পানীগঞ্জ বিআরডিটি চেয়ারম্যান শাহ মোঃ জামাল উদ্দিন , অনুষ্টানে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা মোহাম্মদ বেলাল আহমদ,রিয়াজুল ইসলাম,এম সোহেল আহমদ,কাওছার আহমদ টিটু,মোঃ কামাল,নজরুল ইসলাম.কামরান আহমদ প্রমূখ ।

আপনার মন্তব্য

আলোচিত