COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

54

Confirmed Cases,
Bangladesh

06

Deaths in
Bangladesh

25

Total
Recovered

862,573

Worldwide
Cases

42,528

Deaths
Worldwide

179,127

Total
Recovered

Source : IEDCR

Source : worldometers.info

সংবাদ বিজ্ঞপ্তি

১৫ মার্চ, ২০২০ ২২:৩৪

কর কমিশনার রনজীত কুমার সাহা সংবর্ধিত

সিলেট অঞ্চলের কর কমিশনার মো. সাইফুল হক বলেছেন, মানুষ কর্মের মধ্যেই বেচে থাকে। কর্মজীবন ক্ষণস্থায়ী নিয়মানুযায়ী একজন কর্মকর্তা চাকুরিজীবনে বাংলাদেশের বিভিন্ন জায়গায় অবস্থান করেন কিন্তু কর্মদক্ষতা ও নিষ্ঠার কারণে একজন মানুষকে সে অঞ্চলের মানুষ স্মরণ রাখে। রনজীত সাহা অত্যন্ত দক্ষ ও বিচক্ষণ ব্যক্তি। তার কর্মব্যস্ত জীবনে তিনি সততার চমৎকার দৃষ্টান্ত স্থাপন করেছেন তা এ অঞ্চলের মানুষ দীর্ঘদিন থাকে মনে রাখবে।

কর অঞ্চল সিলেটের কর কমিশনার রনজীত কুমার সাহার বিদায় উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রোববার (১৫ মার্চ) সিলেট জেলা কর আইনজীবী সমিতির উদ্যোগে কর কমিশনার রনজীত কুমার সাহা সিলেট থেকে বিদায় উপলক্ষে সংবর্ধনা সভার আয়োজন করা হয়। হাউজিং এস্টেটস্থ সিলেট অঞ্চলের বার হল রুমে সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি মো. আবুল ফজল অ্যাডভোকেটের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো.আব্দুল আলীম পাঠানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন কর অঞ্চল সিলেটের অতিরিক্ত কর কমিশনার মো. আবু সাঈদ সোহেল, যুগ্ম কর কমিশনার পংকজ লাল সরকার, যুগ্ম কর কমিশনার শাহেদ আহমদ চৌধুরী, উপকর কমিশনার সদর দপ্তর কাজল সিংহ।

এ সময় আরও বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন অ্যাডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, অ্যাডভোকেট শাহ আলম মহি উদ্দিন, অ্যাডভোকেট সজল কুমার রায়, মো. আলী খোকন, মো. কামাল আহমদ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন আ স ম মুবিনুল হক শাহীন।

উল্লেখ্য, কর অঞ্চল সিলেটের কর কমিশনার রনজীত কুমার সাহা সম্প্রতি সিলেটে থেকে বদলি হয়েছেন, এবং নবাগত কর কমিশনার মো. সাইফুল হক যোগদান করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত