COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

61

Confirmed Cases,
Bangladesh

06

Deaths in
Bangladesh

26

Total
Recovered

1,081,287

Worldwide
Cases

58,136

Deaths
Worldwide

227,734

Total
Recovered

Source : IEDCR

Source : worldometers.info

সংবাদ বিজ্ঞপ্তি

২৩ মার্চ, ২০২০ ২৩:২০

বৈশ্বিক এই দুর্যোগে গ্যাস-বিদ্যুতের ৩ মাসের বিল মওকুফ করার আহবান

গ্যাস বিদ্যুৎ গ্রাহক কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ এক বিবৃতিতে বলেন, করোনাভাইরাসে বাংলাদেশের জনগণ আজ খুবই উদ্বিগ্ন ও আতঙ্কিত। সরকার এই প্রাদুর্ভাব রোধে যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। এই দুর্যোগ ঠেকাতে স্বাস্থ্য নির্দেশনা মানতে জনগণ খুবই সচেতন ও ঘর থেকে বাহির হচ্ছেন না। সাধারণ গ্যাস-বিদ্যুৎ গ্রাহকরা এর বাইরে নয়। এর ফলে আয় রোজগার একেবারে নেই বললেই চলে। এমতাবস্থায় বিশ্বের অনেক দেশের রাষ্ট্র ও রাষ্ট্র প্রধানরা সেবা খাতে জনগণকে টেনশন মুক্ত করার ঘোষণা দিয়েছেন।

সোমবার (২৩ মার্চ) গ্যাস বিদ্যুৎ গ্রাহক কল্যাণ পরিষদ কেন্দ্রীয় আহবায়ক কমিটির সিনিয়র আহবায়ক প্রবীণ আইনজীবী নাছির উদ্দিন, যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন চৌধুরী, সদস্য সচিব জননেতা মকসুদ হোসেন এই বিবৃতি পাঠান।

আগামি ২৫ মার্চ প্রধানমন্ত্রী জাতির উদ্দেশ্যে ভাষণ দিবেন বলে গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। এই দুর্যোগময় মুহূর্তে এই ভাষণটি খুবই তাৎপর্যপূর্ণ বলে দেশবাসী মনে করেন। নেতৃবৃন্দ জাতির উদ্দেশ্যে দেয়া এই ভাষণে গ্যাস ও বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহার ও আগামী ৩ মাসের জন্য গ্যাস ও বিদ্যুতের বিল মওকুফের ঘোষণা দেশবাসী শুনতে চায়।

এই ঘোষণা দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশের এই অসংগঠিত সরলপ্রাণ গ্যাস-বিদ্যুৎ গ্রাহকদের মনের আশা পূরণ করার জন্য প্রধানমন্ত্রী ও দুঃখী মানুষের কাণ্ডারি জননেত্রী শেখ হাসিনার প্রতি নেতৃবৃন্দ আকুল আহবান জানান।

পাশাপাশি দুর্নীতিবাজ এক শ্রেণী রাজনৈতিক, আমলা ও ব্যবসায়ীদের সম্পত্তি বাজেয়াপ্ত ও জনগণের কোটি কোটি টাকা উদ্ধার করে সাধারণ মানুষ ও দেশের জন্য নিবেদিত কর্মীদের সাহায্য করার জোর দাবী জানান।

আপনার মন্তব্য

আলোচিত