সিলেটটুডে ডেস্ক

২৮ মার্চ, ২০২০ ২১:৫৭

বিয়ানীবাজারে নিম্ন আয়ের মানুষের মাঝে সিপিবির ত্রাণ সামগ্রী বিতরণ

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) বিয়ানীবাজার উপজেলা কমিটির উদ্যোগে বিয়ানীবাজার পৌরশহরের নিম্ন আয়ের- শ্রমজীবী পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

আজ শনিবার (২৮ মার্চ) বিয়ানীবাজার পঞ্চখন্ড গোলাবিয়া লাইব্রেরিতে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় পরিবার প্রতি ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল,আধা লিটার তেল,আধা কেজি পিয়াজ,১,টা হ্যান্ড স্যানিটাইজার, ১টা সাবান বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি বিয়ানীবাজার উপজেলা শাখার সভাপতি কমরেড এড. আবুল কাসেম, সাধারণ সম্পাদক কমরেড মোঃ আনিসুর রহমান, সিপিবি নেতা সাংবাদিক হাসান শাহরিয়ার, বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর সিপিবি নেতা কমরেড আকছার হোসেন, কমরেড ফাহিম চৌধুরী, কমরেড আব্দুর রহমান, প্রভাষক বিজিত আচার্য, ট্রেড ইউনিয়নের সাধারণ সম্পাদক কমরেড নিজাম আবুল, ছাত্র ইউনিয়ন বিয়ানীবাজার উপজেলা সংসদের সভাপতি ফারাজ আহমদ আবির প্রমুখ।

এ উদ্যোগের বিষয়ে সিপিবি বিয়ানীবাজার উপজেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড আনিসুর রহমান জানান, বর্তমান এই সংকটকালীন সময়ে শ্রমজীবী মানুষদের দুর্ভোগের শেষ নেই। তাই এই সংকটকালীন সময়ে তারা এই কর্মসূচি হাতে নিয়েছি। আজকে প্রায় ৩০০টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।

আগামীকাল উপজেলার লাউতা, দুবাগ,ও চারখাই ইউনিয়নে অনুরূপ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এতে তিনি বিয়ানীবাজার উপজেলার সকল বিত্তবানদের এগিয়ে অআসার জন্য আহ্বান জানান।

আপনার মন্তব্য

আলোচিত