বড়লেখা প্রতিনিধি

০৩ এপ্রিল, ২০২০ ০০:০৯

বড়লেখায় হৃদরোগে আক্রান্ত হয়ে পল্লীবিদ্যুতের কর্মচারীর মৃত্যু

মৌলভীবাজারের বড়লেখায় হৃদরোগে আক্রান্ত হয়ে পল্লীবিদ্যুতের এক মিটার রিডার কাম মেসেঞ্জারের (পিসিএম) মৃত্যু হয়েছে। বুধবার (১ এপ্রিল) ভোর আনুমানিক ৬টার দিকে আব্দুল হাকিম নামের ওই পিসিএমের মৃত্যু হয়। ওইদিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক আব্দুল হাকিমকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার জুয়ার লালচাঁন গ্রামে। তিনি ওই গ্রামের মৃত আব্দুস ছাত্তারের ছেলে।

তার সহকর্মীরা জানিয়েছেন, বুধবার (১ এপ্রিল) ভোররাতে বাসায় বুকে প্রচন্ড ব্যাথা করলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশবাহী অ্যাম্বুলেন্সে করে তার মরদেহ হবিগঞ্জ জেলার চুনারুঘাটের নিজ গ্রামের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়। তিনি এক সন্তানের জনক। মৌলভীবাজার পল্লীবিদ্যুত সমিতি বড়লেখা আঞ্চলিক কার্যালয়ে কর্মরত ছিলেন।

মৌলভীবাজার পল্লীবিদ্যুত সমিতি বড়লেখা আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) এমাজউদ্দিন সরদার বুধবার (১ এপ্রিল) রাতে আব্দুল হাকিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস বুধবার (১ এপ্রিল) রাত সাড়ে ৯টায় বলেন, ‘রাতে বাসায় বুকে প্রচন্ড ব্যাথা ওঠে উনার। ভোরবেলায় হাসপাতালে আনা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।’

আপনার মন্তব্য

আলোচিত