গোলাপগঞ্জ প্রতিনিধি

০৩ এপ্রিল, ২০২০ ২১:৩৫

ষষ্ঠ দিনের মত অসহায়দের পাশে খাদ্য নিয়ে মঞ্জুর শাফি এলিম

বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের কারণে বিপাকে পরে যাওয়া সিলেটের গোলাপগঞ্জের অসহায় মানুষের জন্য টানা ষষ্ঠ দিনের মত সহায়তা অব্যাহত রেখেছেন বারাকা পতেঙ্গা পাওয়ার প্লান্টের পরিচালক মঞ্জুর শাফি চৌধুরী এলিম।

শুক্রবার (৩ এপ্রিল) ষষ্ঠ দিনও উপজেলার লক্ষণাবন্দ ও লক্ষী পাশার ইউনিয়নের প্রায় ৩ শতাধিক অসহায় মানুষের মধ্যে চাল, ডাল, পেয়াজ, আলু, তেল ও সাবান বিতরণ করেন তিনি।

এ সময় মঞ্জুর শাফি এলিম বলেন, গরীব, শ্রমজীবী, অসহায়, কর্মহীন, হতদরিদ্র মানুষের পাশে সমাজের সর্বস্তরের মানুষের এগিয়ে আসা উচিত।

তিনি আরও বলেন, আমি সাধ্য অনুযায়ী গোলাপগঞ্জের অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি। এ ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এর পূর্বেও মঞ্জুর শাফি চৌধুরী এলিম উপজেলার, পৌরসভা, ফুলবাড়ি ইউনিয়ন ও ভাদেশ্বর ইউনিয়ন ও বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি এবং নেতাকর্মীদের হাতে প্রায় এক হাজার অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

বিতরণকালে অন্যায়ের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক জাগরণের নির্বাহী সম্পাদক দোলাল আহমদ চৌধুরী, স্কাউট ব্যক্তিত্ব ডা. সিরাজুল ইসলাম , পৌর ছাত্রলীগের সেক্রেটারি দেলোয়ার হোসেন দীপন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা অরুণ দেব প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত