সংবাদ বিজ্ঞপ্তি

২২ এপ্রিল, ২০২০ ১৮:৪৭

চিকিৎসক, পুলিশ, সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জাম প্রদান

করোনাভাইরাস থেকে মানুষকে রক্ষা করতে জীবনের ঝুঁকি নিয়ে যারা কাজ করছেন তাদের সুরক্ষার জন্য পিপিই, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেছে ২০০৫ এসএসসি ও ২০০৭ এইচএসসির বন্ধুদের একটি গ্রুপ। করোনা ইমারজেন্সি রেসপন্স প্রোগ্রাম টিম করে নিজ ব্যাচ এর বন্ধু যারা সিলেটসহ দেশের বিভিন্ন বিভাগ এবং জেলায় যারা ফ্রন্ট লাইনে চিকিৎসক, পুলিশ,সাংবাদিক কাজ করছেন তাদেরকে পিপিই, স্যানিটাইজার, মাস্ক দেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বুধবার (২২ এপ্রিল) সিলেটে ০৫/০৭ ব্যাচের ৩৫ জন চিকিৎসক, ৪ জন পুলিশ এবং ১ জন সাংবাদিকের হাতে স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জাম তুলে দেয়া হয় ।

এই বিষয়ে করোনা ইমারজেন্সি রেসপন্স প্রোগ্রামের সদস্য ঋষি জানান, স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জাম প্রদান পরবর্তীতে আরও বাড়ানো হবে। প্রথমেই যারা ০৫/০৭ এ আছে তাদের দেওয়া চেষ্টা করছি আমরা। পরবর্তীতে আরও যারা এর বাহিরে ডাক্তার,পুলিশ, সাংবাদিক আছেন তাদেরকে দেওয়ার চেষ্টা করা হবে । এছাড়া এই গ্রুপ থেকে আগামী রোজায় টোকেন অফ লাভ নামে কিছু সাহায্য করার উদ্যোগ নেওয়া হয়েছে যা দারিদ্র্যদের মধ্যে বিতরণ করা হবে । গ্রুপের বন্ধুরা যে যে কাজে নিয়োজিত তাদের সহায়তায় অনলাইন মেডিকেল সার্ভিস খোলার চিন্তা করা হচ্ছে। কেউ ফোনের মাধ্যমে বা ভিডিও কলের মাধ্যমে ডাক্তারদের সহযোগিতা নিতে পারবেন এই সার্ভিস থেকে।

আপনার মন্তব্য

আলোচিত