বিশ্বনাথ প্রতিনিধি

২৩ এপ্রিল, ২০২০ ২২:৪৪

বিশ্বনাথের দুই শতাধিক কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকট মোকাবেলা ও রমজান মাস উপলক্ষে যুক্তরাজ্যেও পোট্সমাউথস্থ ‘সিলেট জেলা এসোসিয়েশন পোর্টসমাউথ ইউকে’র উদ্যোগে বিশ্বনাথের দুই শতাধিক কর্মহীন অসহায় ও দরিদ্রদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকেলে উপজেলার নতুন বাজারস্থ আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমান লিলুর বাসভবনের সামনে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। দুইশত জনের প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ, ২ কেজি আলু, ২ লিটার সয়াবিন তেল ও ১টি সাবান দেওয়া হয়।

খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষে অনুষ্ঠিত সভায় ‘সিলেট জেলা এসোসিয়েশন পোট্র্সমাউথ ইউকে’র প্রেসিডেন্ট হাজী সমুজ আলী ও জেনারেল সেক্রেটারি নূরুল আলমের ভূয়সী প্রশংসা করে বক্তারা বলেন, প্রবাসীরা যে কোন দুর্যোগে দেশের মানুষের কল্যাণে, মানবতার কল্যাণে কাজ করে থাকেন। এবার নিজেরা করোনাভাইরাসের সৃষ্ট দুর্যোগে ঘরবন্দি থেকেও প্রবাসীরা মানবতার কল্যাণে এগিয়ে এগিয়ে এসেছেন, ত্রাণ বিতরণ কওে যাচ্ছেন। আমরা প্রবাসীদের এ সহযোগিতা কোনদিনও ভুলব না।

উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলুর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ নেতা ফয়জুল ইসলাম জয়ের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আবদুল মতিন, কার্যনির্বাহী সদস্য আশিক আলী ও প্রবাসী খসরু মিয়া।

সভায় অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন প্রবাসী জুয়েল মিয়া, যুবলীগ নেতা জয়নাল আহমেদ, শঙ্কর জ্যোতি দে, মোহন আহমদ, বাবর মিয়া, রাজন আহমদ অপু, নূর উদ্দিন, ছায়েদ আহমদ, মাহবুবুর রহমান ও সেলিম আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত